বুধবার সন্ধ্যায় পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) কোলাঘাট ব্লকের অন্তর্গত খন্যাডিহি গ্রাম পঞ্চায়েতের খন্যাডিহি গ্রামের একটি পাড়ায় পঞ্চায়েতের পক্ষ থেকে রাস্তা তৈরীর একটি ডিসপ্লে বোর্ড লাগানোর জেরে ব্যাপক ক্ষুব্ধ হন গ্রামবাসীরা। তাদের অভিযোগ, বিগত ১৫ বছরে ওই রাস্তার কোনো কাজই হয়নি। এমনকি, এক মুঠো মোরামও পড়েনি ওই রাস্তায়। অথচ, ওই ডিসপ্লে বোর্ডে উল্লেখ আছে, খন্যাডিহি গ্রামের ওই পাড়ায় মোরাম রাস্তার কাজ হয়েছে গত ৬ থেকে ৯ই ফেব্রুয়ারী। যাতে পঞ্চায়েতের নিজস্ব ফান্ড থেকে ৬০ হাজার টাকা খরচ হয়েছে।

এ বিষয়ে গ্রামের সিপিআইএমের পঞ্চায়েত সদস্য নির্মল জানস জানান, তাঁর কাছে কোনো তথ্যই নেই রাস্তা হওয়ার। এমনকি, কোনো কাজেও সহযোগিতা করে না তৃণমূলের পঞ্চায়েত।

উল্লেখ্য, পঞ্চায়েতের ডিসপ্লেতে যে তথ্য দেওয়া হয়েছে তা সম্পূর্ণ ভুল ও মিথ্যা বলেই দাবি গ্রামবাসীদের। আর এ নিয়েই বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভে সামিল হয় গ্রামবাসীরা।খন্যাডিহি গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত প্রধান সুপ্রিয়া পাঁজা বিষয়টি সংবাদমাধ্যমে শুনে তদন্তের আশ্বাস দিয়েছেন। সব মিলিয়ে রাস্তার কাজ না হয়েও বোর্ড লাগানোকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে খন্যাডিহি গ্রামে।

 

আরো পড়ুন:Journalit Attack:আমডাঙায় সাংবাদিকদের বেধড়ক মারধরের অভিযোগে গ্রেফতার ৫