নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) এবং তার স্ত্রী আলিয়ার সিদ্দিকীর (Alia Siddiqui) সম্পর্ক অশান্তিপূর্ণ বলে মনে হচ্ছে।

কয়েক বছর আগে দু’জন বিবাহবিচ্ছেদের কথা ভাবছিলেন কিন্তু তাদের মেয়েদের জন্য আবারও একসাথে থাকার সিদ্ধান্ত নেন এই দম্পতি। কিন্তু পরবর্তীতে নওয়াজউদ্দিন সিদ্দিকীর মা তার বিরুদ্ধে এফআইআর দায়ের করার পরে আবারও পরিস্থিতি খারাপ হয়ে যায়। শুধু তাই নয়, সম্প্রতি অসুস্থ মায়ের সঙ্গে দেখা করতে মুম্বাইয়ের ভারসোভার বাংলোতে পৌঁছন নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui)। তবে তার ভাই ফয়জুদ্দিন তাকে ঘরে ঢুকতে বাধা দেন। এছাড়াও, তার ভাই শামাস তার বিরুদ্ধে পরিবার ত্যাগ করার অভিযোগ এনেছিলেন। সম্প্রতি অভিনেতার স্ত্রী আলিয়া সিদ্দিকী (Alia Siddiqui) তারকার বাংলোর বাইরে থেকে একটি ভিডিও শেয়ার করেছেন, ভিডিওতে আলিয়া সিদ্দিকী এবং অভিনেতার মেয়ে শোরা সিদ্দিকীকে বাড়িতে প্রবেশ করতে দেওয়া না হওয়ায় অনিয়ন্ত্রিতভাবে কাঁদতে দেখা যায়। নওয়াজউদ্দিন সিদ্দিকী ২০০৯ সালে আলিয়া সিদ্দিকীর সাথে প্রতিশ্রুতি বিনিময় করেন। তারা দুই সন্তানের বাবা-মা, ইয়ানি নামে একটি ছেলে এবং শোরা নামে একটি মেয়ে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে আলিয়া লেখেন, “এটি নওয়াজউদ্দিন সিদ্দিকীর সত্য। সে তার নিজের নিষ্পাপ বাচ্চাদেরও রেহাই দেয়নি। ৪০ দিন বাড়িতে থাকার পরে যখন আমি বাইরে চলে এসেছি তখন ভারসোভা থানার অফিসাররা আমাকে জরুরীভাবে ডেকেছিল, কিন্তু যখন আমি বাড়িতে ফিরি আমাকে এবং আমার সন্তানদের নওয়াজউদ্দিন সিদ্দিকী বাড়ির ভেতরে ঢুকতে না দেওয়ার জন্য বেশ কিছু প্রহরী মোতায়েন করেছিলেন। আমাকে এবং আমার সন্তানদের এই লোকটি নির্মমভাবে রাস্তায় ফেলে রেখেছিল। আমার মেয়ে বিশ্বাস করতে পারেনি যে তার নিজের বাবা তার সাথে এটি করতে পারে এবং রাস্তায় কান্নাকাটি করছিল। সৌভাগ্যবশত আমার এক আত্মীয় আমাদেরকে তার এক কামরার ঘরে নিয়ে এসেছে। এই ছোট মানসিকতা এবং আমাকে এবং আমার সন্তানদের বাড়ি থেকে বের করে দিয়ে রাস্তায় নিয়ে আসার এই নিষ্ঠুর পরিকল্পনাটি দেখায় যে তিনি কতো ছোট। এই লোকটি নওয়াজউদ্দিন সিদ্দিকী।”

আরও পড়ুন…Deepika Padukone : ২০২৩ সালের অস্কার ইভেন্টে অ্যাওয়ার্ড দেবেন দীপিকা পাড়ুকোন!