অভিনেতা আন্নু কাপুর (Annu Kapoor) অবশেষে এই বছরের শুরুতে হওয়া হার্ট অ্যাটাকের দুর্ঘটনা নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন।

বুকে ব্যথার অভিযোগ করার পর আন্নু কাপুরকে (Annu Kapoor) জানুয়ারিতে দিল্লির স্যার গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে একটি বিবৃতিতে, স্যার গঙ্গা রাম হাসপাতাল কর্তৃপক্ষ জানায় যে ৬৬ বছর বয়সী অভিনেতার অবস্থা স্থিতিশীল এবং তিনি কার্ডিওলজি বিভাগের তত্ত্বাবধানে সুস্থ হয়ে উঠছেন। আন্নু কাপুর এখন সুস্থ, এমনকি তিনি কাজেও ফিরছেন।

একটি বিনোদন আউটলেটকে দেওয়া সাক্ষাৎকারে, অভিনেতা প্রকাশ করেছেন যে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। আন্নু কাপুর জানুয়ারিতে ফের কাজে ফিরেছেন। হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, “এটি একটি হার্ট অ্যাটাক ছিল। আমি সুস্থ হয়ে উঠছি, এবং এখন পুনরুদ্ধারের পথে।” আন্নু কাপুর তার আসন্ন বইয়ের প্রচ্ছদ লঞ্চের জন্য সম্প্রতি রাজধানীতে ছিলেন। কেন তিনি এত তাড়াতাড়ি কাজে ফিরলেন জানতে চাইলে তিনি উত্তর দেন, “দায়িত্ববোধ। হ্যাঁ স্বাস্থ্য সমানভাবে গুরুত্বপূর্ণ, কিন্তু এছাড়াও কারণ আমরা যারা সংগ্রাম করেছি এবং জীবনে এগিয়ে এসেছি তাদের মধ্যে একজন। তাই কাজও একটি অপরিহার্য অংশ এবং আমার ফিরে আসার কারণ। উদাহরণস্বরূপ, আমার একটি সাপ্তাহিক কলাম আছে যা আমি একটি সংবাদপত্রের জন্য লিখি, আমি জানি এটি আমার দায়িত্ব। একই জিনিস আমার অন্যান্য প্রতিশ্রুতি জন্য যায়. এই দেশের প্রতিটি মানুষের মধ্যে যদি সেই দায়িত্ববোধ থাকে, তাহলে অন্য কোনো দেশ আমাদের চেয়ে ভালো হবে না” তিনি যোগ করেছেন।

আন্নু কাপুর (Annu Kapoor) হাম, এক রুকা হুয়া ফয়সলা, রাম লিখন, ঘায়েল, হাম কিসিসে কুম নাহিন, আইতরাজ, সাত খুন মাফ এবং জলি এলএলবি ২ এর মতো চলচ্চিত্রে তার ভূমিকার জন্য সবচেয়ে বেশি পরিচিত। তিনি মিউজিক রিয়েলিটি শো, ক্লোজ আপ অন্তরাক্ষরিও হোস্ট করেছিলেন। তিনি একজন জাতীয় পুরস্কার বিজয়ী। আয়ুষ্মান খুরানার ভিকি ডোনার ছবিতে অভিনয়ের জন্য এই অভিনেতাকে জাতীয় পুরস্কার দেওয়া হয়েছিল।

আরও পড়ুন…Shehzada Box office Collection : বক্স অফিসে কেমন ফল করলো কার্তিক আরিয়ান অভিনীত শেহজাদা