মুম্বাই পুলিশ শনিবার তার বিরুদ্ধে বিজেপি নেতা চিত্রা ওয়াঘের (Chitra Wagh) দায়ের করা অভিযোগের বিষয়ে উরফি জাভেদের (Urfi Javed) একটি বয়ান রেকর্ড করেছে। মহারাষ্ট্র বিজেপির মহিলা শাখার প্রধান চিত্রা কিশোর ওয়াঘ (Chitra Kishore Wagh) উরফি জাভেদের বিরুদ্ধে প্রকাশ্যে ‘খোলামেলা’ পোশাক পরার জন্য পুলিশি অভিযোগ দায়ের করেছেন।

মহারাষ্ট্র মহিলা রাজ্য কমিশন, মুম্বাই পুলিশ কমিশনারকে চিঠি দিয়েছে এবং পুলিশকে সোশ্যাল মিডিয়া প্রভাবশালী মডেল উরফি জাভেদের (Urfi Javed) নিরাপত্তা চাওয়ার দাবিটি খতিয়ে দেখতে বলেছে। মঙ্গলবার একজন কর্মকর্তা জানিয়েছেন উরফি জাভেদ মহারাষ্ট্র স্টেট কমিশন-এর কাছে একটি অভিযোগ পত্র জমা দিয়েছিলেন। যেখানে উরফি দাবি করেছেন যে বিজেপি নেতা চিত্রা ওয়াঘ তার বিরুদ্ধে রাজনৈতিক সুবিধার জন্য পুলিশি অভিযোগ দায়ের করেছেন এবং মিডিয়ার সাথে কথোপকথনের সময় তাকে মারধর করারও হুমকি দিয়েছেন। উরফি জানান যে তিনি বাড়ির বাইরে অনিরাপদ বোধ করছেন।

উরফি জাভেদ (Urfi Javed) তার চিঠিতে, নিরাপত্তা দাবি করেছেন এবং মহারাষ্ট্র স্টেট কমিশনের চেয়ারপারসন রূপালী চাকাঙ্করের সাথে দেখা করেছিলেন। সোমবার মহারাষ্ট্র স্টেট কমিশন, মুম্বাই পুলিশ কমিশনারকে একটি চিঠি লিখে উওরফি জাভেদের নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখতে বলেছে,” কর্মকর্তা বলেছেন। মুম্বাই পুলিশ শনিবার চিত্রা ওয়াঘের বিরুদ্ধে দায়ের করা অভিযোগের বিষয়ে উরফি জাভেদের একটি বিবৃতি রেকর্ড করেছে।

আরও পড়ুন…Vijay Verma : তামান্না ভাটিয়ার সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ডার্লিংস অভিনেতা বিজয় ভার্মা