কঙ্গনা রানাউত (Kangana Ranaut) সম্প্রতি অভিনেত্রী টাবুর (Tabu) সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দুটি ছবি, ভুল ভুলাইয়া-২ এবং দৃশ্যম-২ এর সাফল্যের পরে টাবুর জন্য একটি প্রশংসাসূচক নোট লিখেছেন। কঙ্গনা রানাউত (Kangana Ranaut) উল্লেখ করেছেন যে টাবু অনায়াসে উভয় ছবিতে কেন্দ্রীয় ভূমিকা পালন করেছেন, তিনি যোগ করেছেন যে তিনি ‘একা হাতে হিন্দি চলচ্চিত্র শিল্পকে বাঁচিয়েছেন।’ কঙ্গনা, টাবুর প্রতিভা এবং ধারাবাহিকতার’ প্রশংসা করেছেন, উল্লেখ করেছেন যে অভিনেত্রীকে তার পঞ্চাশের দশকে তার ক্যারিয়ারের শিখরে পৌঁছানো কতটা প্রশংসনীয়। কঙ্গনা জোর দিয়েছিলেন যে মহিলাদের তাদের নিরলস পরিশ্রমের জন্য ‘অনেক বেশি কৃতিত্ব’ প্রাপ্য।

২০ই নভেম্বর রবিবার কঙ্গনা ইনস্টাগ্রাম স্টোরিতে উল্লেখ করেছে, “এই বছরে শুধুমাত্র দুটি হিন্দি ছবিতে কাজ করেছে, ভুল ভুলাইয়া-২ এবং দৃশ্যম-২। এবং উভয় ছবিতেই কেন্দ্রীয় ভূমিকায় সুপারস্টার @ টাবু জি, এককভাবে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে বাঁচানো…তার প্রতিভা এবং ধারাবাহিকতা নিয়ে কখনও প্রশ্ন করা হয়নি কিন্তু তাকে সেরা দেখায় এবং পঞ্চাশের দশকে তার ক্যারিয়ারের শীর্ষে পৌঁছানো প্রশংসনীয়..আমি মনে করি নারীরা তাদের অটল থাকার জন্য অনেক বেশি কৃতিত্বের দাবিদার তাদের কাজের প্রতি উৎসর্গ ..এমন অনুপ্রেরণা।”

টাবুকে সম্প্রতি অজয় ​​দেবগন, শ্রিয়া শরণ, ঈশিতা দত্ত এবং আরও অনেকের সাথে ক্রাইম থ্রিলার দৃশ্যম-২এ দেখা গেছে। টাবু মীরা দেশমুখ, প্রাক্তন আইজি, এবং স্যামের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন, যিনি দেবগনের মেয়ে অঞ্জু সালগাঁওকার দ্বারা খুন হয়েছেন। এদিকে, টাবুও কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানির সহ-অভিনেতা ভুল ভুলাইয়া ২-এ একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় উপস্থিত হয়েছিল। তিনি অঞ্জুলিকা চ্যাটার্জি এবং মঞ্জুলিকা চ্যাটার্জির দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। দুটি ছবিই বক্স অফিসে সফল হয়।

এদিকে, কঙ্গনা আসন্ন রাজনৈতিক নাটক ইমার্জেন্সিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকা রচনা করতে প্রস্তুত। মুভিটিতে প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে শ্রেয়াস তালপাড়ে, জয়প্রকাশ নারায়ণের চরিত্রে অনুপম খের, সাংস্কৃতিক কর্মী পুপুল জয়করের চরিত্রে মহিমা চৌধুরী এবং ফিল্ড মার্শাল স্যাম মানেকশের চরিত্রে মিলিন্দ সোমানকে দেখা যাবে।

আরও পড়ুন…Hrithik Roshan-Saba Azad: ১০০ কোটির বিলাসবহুল অ্যাপার্টমেন্টে একসাথে লিভ ইন করবেন ঋত্বিক রোশন এবং সাবা আজাদ!