তারক মেহতা কা উল্টা চশমা ধারাবাহিকের অভিনেতা অমিত ভাট (Amit Bhatt) ওরফে চম্পক চাচা ওরফে বাপুজি জনপ্রিয় সিটকমটির সবচেয়ে প্রিয় চরিত্রগুলির মধ্যে একটি। ভক্তরা টেলিভিশন স্ক্রিনে বাপুজিকে দেখতে উপভোগ করেন, বিশেষ করে ছেলে জেঠালালের (দিলিপ যোশী) সাথে তার মজার আড্ডা। যাইহোক, অনুষ্ঠানের আসন্ন কয়েকটি পর্বে, ভক্তরা অমিত ভাটের (Amit Bhatt) উপস্থিতি মিস করবেন।

তারক মেহতা কা উল্টা চশমার শুটিংয়ের সময় অমিত ওরফে বাপুজি আহত হয়েছেন বলে জানা গেছে। সিটকমে একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে ভারসাম্য হারিয়ে ফেলেন তিনি। অমিত ভাটকে চিকিৎসকরা সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। এই কারণে অভিনেতা কিছু সময়ের জন্য শুটিংয়ে অনুপলব্ধ থাকবেন।

অমিত ভাট যখন ৩৫ বছর বয়স থেকে চম্পক চাচা ওরফে বাপুজির চরিত্রে অভিনয় করেছেন। অভিনেতা যেহেতু চরিত্রটি পছন্দ করতেন, পর্দায় ভূমিকাটি রচনা করার বিষয়ে তার কোনো সংশয় ছিল না।

এদিকে ‘তারক মেহতা কা উল্টা চশমা’ টেলিভিশনের ইতিহাসে দীর্ঘতম চলমান টেলিভিশন শোগুলির মধ্যে একটি। সিটকম ধারাবাহিকটি গত ১৪ বছর ধরে চলছে। ২০০৮ এ প্রচারিত হয়েছিল। তারক মেহতা কা উল্টা চশমা সম্পর্কে কথা বলতে গেলে, এটি বিভিন্ন কারণে গত কয়েকদিনে শিরোনাম হয়েছে। শোতে দিশা ভাকানি ওরফে দয়াবেনের প্রত্যাবর্তন এবং শৈলেশ লোধার প্রস্থান নিয়েও শোটি শিরোনামে খবরে রয়েছে।

আরও পড়ুন…Pankaj Tripathi: অটল বিহারী বাজপেয়ীর বায়োপিকে প্রাক্তন প্রধানমন্ত্রীর চরিত্রে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠিকে