গত কয়েক দিন ধরে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Oindrila Sharma) শারীরিক উন্নতির খবরই পাওয়া গিয়েছিল। নিশ্চিন্ত হতে শুরু করেছিল অনুরাগীরা। জানা যাচ্ছে, সংক্রমণের পরিমাণ ধীরে ধীরে কম হচ্ছিল। চিকিৎসায় ইতিবাচক সাড়া দিচ্ছিলেন অভিনেত্রী। তবে হঠাৎই আবারও তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। শরীরের সংক্রমণ বেড়েছে । তার পাশাপাশি আবারও জ্বর এসেছে।

ব্রেন স্ট্রোকের শিকার হয়েছিলেন ঐন্দ্রিলা (Oindrila Sharma) । তারপর থেকেই কড়া পর্যবেক্ষণে চিকিৎসা চলছিল তার । হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। এখনো পর্যন্ত তার জ্ঞান ফেরেনি। ভেন্টিলেশনের সাপোর্টের সাহায্যে রাখা হয়েছে। তবে কিছুদিন আগে শারীরিক অবস্থার উন্নতি হলে সাপোর্ট কমানো হয়। কিন্তু আবারো শারীরিক অবস্থা বিপর্যস্ত হওয়ায় ভেন্টিলেশনের সাপোর্ট দেওয়া হচ্ছে। চিকিৎসকরা জানাচ্ছিলেন যে বিপদের আশঙ্কা কম। আর সেই কারণেই তার ওষুধের মাত্রা কমানো হয়েছিল। তবে আবার হঠাৎ করে জ্বর আসায় চিন্তিত হয়ে পড়েছেন চিকিৎসকরা। নতুন করে আবারো শারীরিক অবস্থার অবনতি স্পষ্ট করে দিচ্ছে যে এখনো বিপদ শিয়রে ।

সোমবার ঐন্দ্রিলার (Oindrila Sharma) প্রেমিক সব্যসাচী চৌধুরী ফেসবুকে ঐন্দ্রিলার শরীর সম্পর্কে আপডেট দিয়েছিলেন এবং লিখেছিলেন, “হাসপাতালে ছয় দিন পূর্ণ হল ঐন্দ্রিলার। এখনো জ্ঞান ফেরেনি। তবে ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসতে পেরেছে। শ্বাস ক্রিয়া আগের থেকে অনেকটাই স্বাভাবিক হয়েছে । রক্তচাপ ও মোটামুটি স্বাভাবিক। জ্বর কমেছে । ওর মা যতক্ষণ থাকে নিজের হাতে ওর ফিজিওথেরাপি করায়। যত্ন নেয় । বাবা আর দিদি ডাক্তারদের সাথে আলোচনা করে। সৌরভ আর দিব্য রাতে আমার সাথে হাসপাতালে আসে। আর আমি দিনে তিনবার করে গল্প করি ওর সাথে । গলা চিনতে পারে । হার্ট বিট ১৩০ থেকে ১৪০ পৌঁছে যায়। দরদর করে ঘাম হয়। হাত মুচড়ে আমার হাত ধরার চেষ্টা করে । প্রথম প্রথম ভয় পেতাম ।এখন বুঝি ওটাই ফিরিয়ে আনার এক্সটার্নাল স্টিমুলি।

আরও পড়ুন :Kunal Ghosh:দিলীপ ঘোষকে গ্রেফতারি দাবি নিয়ে সরব হলেন কুণাল