গ্র্যান্ড শিকাগোর মিউজিক ফেস্টিভ্যাল লোলাপালুজা ২০২৩ সালে ভারতে মঞ্চস্থ করার জন্য প্রস্তুত। দেশের নানা প্রান্ত থেকে প্রায় ৪০ টিরও বেশি শিল্পীকে নিয়ে উদযাপন হবে লোলাপালুজা ২০২৩।

প্রথমবারের মতো ভারত সঙ্গীত, শিল্প এবং সংস্কৃতির একটি বিশাল উদযাপনের সাক্ষী হতে চলেছে কারণ শিকাগোর সর্বাধিক প্রসিদ্ধ বৈশ্বিক সঙ্গীত উৎসব লোলাপালুজা প্রথমবার ভারতে প্রবেশ করছে৷ ইন্ডি (Indie) থেকে ইডিএম (EDM) পর্যন্ত ৪০টিরও বেশি শিল্পীর সাথে ফেস্টটি স্বপ্নের নগরী মুম্বাই-এ অনুষ্ঠিত হতে চলেছে। ইভেন্টটি দুদিন ব্যাপী ২৮এবং ২৯শে জানুয়ারী ২০২৩-এ মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সে আয়োজিত হতে চলেছে।

লোলাপালুজা ইন্ডিয়া ২০২৩ অবশেষে তার লাইন আপ উন্মোচন করেছে। কেন্দ্র-মঞ্চে থাকবে ইমাজিন ড্রাগনস (Imagine Dragons) এবং দ্য স্ট্রোকস (The Strokes) উৎসবের উদ্বোধনী শিরোনাম করবেন অন্যদিকে গ্রেটা ভ্যান ফ্লিট (Greta Van Fleet), সঙ্গীত প্রযোজক ডিপ্লো (Diplo), ইডিএম শিল্পী ঝু (Zhu), ইন্দো-কানাডিয়ান পাঞ্জাবি সঙ্গীত তারকা এপি ঢিলোন (AP Dhillon) এবং ড্রিম-পপ শিল্পীরা সিগারেটস আফটার সেক্সও(Cigarattes After Sex) ও এই ইভেন্টে পরিবেশন করবেন।

এছাড়াও প্রতীক কুহাড় (Prateek Kuhad), ডিভাইন (Divine), জাপানিজ ব্রেকফাস্ট (Japanese Breakfast), ম্যাডিয়ন (Madeon), অ্যালেস বেঞ্জামিন (Alec Benjamin), জ্যাকসন ওয়াং (Jackson Wang), চেলসি কাটলার (Chelsea Cutler), দ্য ইয়োমব্যাটস (The Wombats), ইমানবেক, কাসাব্লান্সা, আপাশে, রাভিনা, দ্য ইয়েলো ডায়েরি, ব্লাডিউড, স্যান্ডুনস, অ্যাসউইকিপসার্চিং, এফ সিক্সটিন, টেজাস, হাউস অফ হ্যাশবাস, ম্যাডবয়/মিঙ্ক, টিইল এপিইএস, কুমাইল, কাব্য, মালি, তন্ময় ভাটনাগার, ইসি ওয়ান্ডারলিংস, অভি মীর, বোম্বে ব্রাস, পরিমল শাইস, সিরি, ট্রেসি ডি সা এবং আদ্য পারফর্ম করবেন ইভেন্টে।

“BookMyShow” হল উৎসবের ভারতীয় সংস্করণের প্রবর্তক এবং সহ-প্রযোজক এর বিশ্বব্যাপী প্রযোজক পেরি ফারেল এবং সিথ্রি প্রেজেন্টস।

লোলাপালুজা দুদিন জুড়ে ৬০,০০০ এরও বেশি ভক্তদের জন্য উন্মুক্ত থাকবে এবং টিকিট lollaindia.com-এ লাইভ পাওয়া যাবে।

আরও পড়ুন…Pathan Teaser Out: জন্মদিনেই মুক্তি পেলো শাহরুখের বহুল প্রতীক্ষিত ছবি পাঠানের টিজার