সুপারস্টার অক্ষয় কুমার (Akshay Kumar) বুধবার জানিয়েছেন যে তিনি পরিচালক মহেশ মাঞ্জরেকরের মারাঠি ছবি ‘ভেদাত মারাঠে বীর দৌদলে সাত’-এ ছত্রপতি শিবাজি মহারাজের ভূমিকায় অভিনয় করবেন।

অক্ষয় কুমার (Akshay Kumar) ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে (Eknath Shinde), সালমান খান (Salman Khan), এমএনএস প্রধান রাজ ঠাকরে (Raj Thackeray) এবং ছবির পরিচালক মহেশ মাঞ্জরেকার (Mahesh Manjrekar)। ভেদাত মারাঠে বীর দৌদলে সাত ছবির মাধ্যমে অক্ষয় তার মারাঠি অভিষেক করেছেন। তবে এই ছবিতে অক্ষয়ের কেবল ক্যামিও বা একটি পূর্ণাঙ্গ ভূমিকা আছে কিনা তা নিশ্চিত নয়।

চরিত্রটি সম্পর্কে বলতে গিয়ে অক্ষয় কুমার (Akshay Kumar) বলেন, “এটি আমার জন্য স্বপ্নপূরণের ভূমিকা। আমি মনে করি ছত্রপতি শিবাজি মহারাজকে বড় পর্দায় ফুটিয়ে তোলা অনেক বড় দায়িত্ব। রাজ স্যার আমাকে এই চরিত্রে অভিনয় করতে বললে আমি অবাক হয়ে গিয়েছিলাম। আমি এই অংশে অভিনয় করতে পেরে আমি অভিভূত এবং এটি আমার জন্য একটি স্বপ্ন বাস্তব ভূমিকা হতে চলেছে। এছাড়াও, আমি পরিচালক মহেশ মাঞ্জরেকরের সাথে প্রথমবার কাজ করব এবং এটি একটি অভিজ্ঞতা হতে চলেছে।”

‘ভেদাত মারাঠে বীর দৌদলে সাত’, ভাসিম কুরেশি দ্বারা প্রযোজিত। ছবিটি মারাঠি, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ২০২৩ সালের দীপাবলিতে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন…Shahrukh Khan Birthday: ৫৭ বছর বয়সেও অপ্রতিরুদ্ধ শাহরুখ খান