রাগারাগি করতে দেখা যায়নি অভিষেক বচ্চন (Abhishek Bacchan) কে কখনো। এমনিতে তিনি শান্ত স্বভাবের । তাকে শেষ কবে রাগতে দেখা গিয়েছিল কেউ জানে না। তিনি মুখোমুখি জবাব দিলেও কখনো নিজের মেজাজ হারাননি । তবে বাবাকে নিয়ে রসিকতা তার একদম পছন্দ নয়।

কৌতুক শিল্পী পরিতোষ ত্রিপাঠীর ওপর রেগে গিয়েই কেসতো বনতা হ্যায় শো থেকে রেগে বেরিয়ে গেলেন অভিনেতা? অন্তত তেমনটাই দেখা যাচ্ছে নতুন প্রমোতে। কি এমন হলো শান্ত স্বভাবের অভিষেক (Abhishek Bacchan) এর। হঠাৎ অন্য রূপে আমাজন মিনি টিভির কোর্টরাম সেটে কি শুনতে হয়েছে তাকে তাই নিয়ে চলছে তোলপাড়। শোতে আইনজীবীর ভূমিকায় রয়েছেন রিতেশ দেশমুখ ।অন্যদিকে অভিযুক্ত আইনজীবীর ভূমিকায় আছেন বরুণ শর্মা আর বিচারকের আসনে কুশা কাপিলা। বলিউড তারকাদের বিরুদ্ধে অভিযোগ এই শোতে মজাদার ভাবে পরিবেশন করা হয়। যাতে মানুষের মনের রসবোধ সৃষ্টি হয়। জানা যাচ্ছে, অভিষেকের (Abhishek Bacchan) বিরুদ্ধে সাক্ষী দেওয়ার জন্য কাঠগড়ায় উঠেছে কমেডিয়ান পরিতোষ। এরপর পরিতোষের ট্রলিং নিয়েই ঘটনার জল গড়ায়। হঠাৎই মেজাজ হারান। অভিষেক তারপর শো য়ের পরিচালককে ডাকেন এবং বন্ধ করে দেন ।

জানা যাচ্ছে পরিতোষ, অমিতাভ বচ্চনকে নিয়ে রসিকতা করেছিলেন। আর তাতেই অপমানিত হয়েছেন অভিষেক বচ্চন। তিনি জানিয়েছেন , “এরকম নেওয়া যায় না। আমাকে নিয়ে যত খুশি মজা করুন কিন্তু বাবাকে আনবেন না টেনে। তাকে নিয়ে কোন রসিকতা আমি বরদাস্ত করব না।” আমি এই বিষয়ে একটু বেশি সংবেদনশীল ক্ষমা চাওয়ার মতো করে পরিতোষ বলেছিলেন , “আমাদের কাছে পিতৃতুল্য।” কিন্তু অভিষেক বচ্চন এতটাই ছুটে গিয়েছেন যে তিনি কোন কিছু শুনতেই নারাজ। তিনি বলেন,” মানুষ হয়ে মানুষকে সম্মান দিতেই পারে! লোক হাসাতে গিয়ে যা খুশি বলে দেওয়া যায় নাকি? আমার যা বলা বলা হয়ে গেছে ।” এরপরে সিট ছেড়ে উঠে দরজা থেকে বেরিয়ে যান। সবার মুখই তখন ছোট হয়ে গেছে। এই ভিডিও দেখে নেটিজেনরা নানা রকম কথা বলছেন । তবে মনে করা হচ্ছে এটা একটা অভিনীত ঘটনা। অভিষেক নিজেই মজা করছেন।