বাংলার প্রিয় ফুটবলকে (Mehtab Hossain) এর আগেও রূপলি পর্দায় তুলে ধরেছিলেন অভিনেতা দেব। এবারও বাংলার ফুটবলকে তুলে ধরার চেষ্টা বাংলার পর্দায়। ক্রিকেট নিয়ে বায়োপিক রয়েছে বহু। মহেন্দ্র সিং ধোনি, ঝুলন গোস্বামী , মিতালি রাজ এদেরকে নিয়ে পর্দায় চর্চা চলেছে । তবে ফুটবল নিয়ে চর্চা বিশেষ দেখা যায় না । কিন্তু এবার পর্দায় আসবে বাঙালি ফুটবলারের লড়াইয়ের গল্প ,মেহতাব হোসেনের জীবনের গল্প নিয়ে তৈরি হচ্ছে নতুন বায়োপিক।

ধাগা নামক একটি প্রযোজনা  সংস্থা তৈরি করছে বায়োপিক মেহতাব (Mehtab Hossain) ।প্রযোজনার দায়িত্বে আছেন শুভঙ্কর মিত্র। ছবিটি পরিচালনা করছেন বাপ্পা, ইস্টবেঙ্গলের মাঠেই এই ছবি প্রথম লুক সামনে আসে। মেহতাব কে সবাই ইস্টবেঙ্গলের ঘরের ছেলে বলেই চেনে। আগামী বছরই এই ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে। ছবির সংগীত পরিচালনা করবেন প্রাঞ্জল দাস। তবে ছবিটা কারা থাকবেন সে বিষয় এখনো পর্যন্ত কোনো তথ্য মেলেনি। বাংলার ফুটবলারকে নিয়ে বায়োপিক এই প্রথম ফুটবলারের সঙ্গে কথা বলতে তিনি জানিয়েছেন যে তিনি খুবই উত্তেজিত এবং আপ্লুত। পরিচালককে তিনি ধন্যবাদ জানিয়েছেন বলেছেন বলেছেন, বাংলার ফুটবল হারিয়ে যাচ্ছে। নতুন প্রজন্ম খেললেও তা দীর্ঘমেয়াদি হয় না। আমি ভাগ্যবান যে আমাকে বায়োপিকের জন্য ভব হচ্চে । মেহতাব কে ঘিরে বিতর্ক এর অন্ত নেই ।ক্লাবে আশা থেকে শুরু করে ক্লাব থেকে চলে যাওয়া বিতর্ক সর্বত্রই ছিল। আর সেই সমস্ত লড়াই করে কিভাবে এখনো টিকে আছেন মেহতাব তারই গল্প এই বায়োপিক।

ফুটবলার (Mehtab Hossain) জানান পার্টি করতেন নাইট ক্লাবে যেতেন ।বদলে গিয়েছিল তার জীবন সেই রূপটিও ধরা পড়বে পর্দায় ।পরিচালকেরও অনেক আশা আছে এই ছবি নিয়ে। তিনি জানান বাংলার কাছে ফুটবলই প্রথম আর তাই তিনি ফুটবল ছাড়া অন্য কিছু নিয়ে ছবি বানাবে বলে ভাবতেই পারেননি। তিনি নিজেও ফুটবল নিয়েই বড় হয়েছেন। তাই সেই অনুভূতিকে সাথে নিয়েই এই ছবি বানাবেন। আশা করছেন সবাই মেহতাব কে নিজের করে নেবে এবং ছবিটিকে অনেক ভালোবাসা দেবে।

আরও পড়ুন :Annu Kapoor : অনলাইন প্রতরণার শিকার হলেন অভিনেতা