অবস্থার উন্নতি হয়েছে মিরাক্কেলের বিজয়ী কৌতুক অভিনেতা আবু হেনা রনি (Abu Hena Rony) । প্রসঙ্গত উল্লেখ্য, একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করার কালীন অগ্নিদগ্ধ হয়েছিলেন অভিনেতা ঘটনাটি ঘটে বাংলাদেশ এ। বাংলাদেশের ঢাকার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চার বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করতে গিয়েই এত বড় দুর্ঘটনার সম্মুখীন হতে হয় তাকে। গ্যাস বেলুন বিস্ফোরণ এ শরীরেরএকাংশ ঝলসে যায় তার।

বর্তমানে তিনি (Abu Hena Rony) জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি আছেন এবং চিকিৎসকদের কড়া নজরে রয়েছে , শোনা যাচ্ছে ধীরে ধীরে তার গলার স্বর স্বাভাবিক হচ্ছে এবং কথা বলতে পারছেন। তবে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সার্জন  এস এম আইয়ুব হোসেন দাবি করেছেন রনি এখন কথা বলতে পারলেও তাকে পৃথক কেবিনে রাখা হয়েছে এবং তার সাথে দেখা করার অনুমতি রয়েছে কেবল পরিবারের সদস্যদের।

নিয়মিত চিকিৎসা চলছে অভিনেতার (Abu Hena Rony)। এখন তিনি নিজে থেকেই খেতে পারছেন। অক্সিজেনের কোন রূপ প্রয়োজন হচ্ছে না ।তবে আর বেশ কিছুদিন কড়া চিকিৎসায় থাকতে হবে তাকে। তার এই দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই সকলেই দুশ্চিন্তায় রয়েছে। প্রত্যেকে আরোগ্য কামনা করছেন। তবে কবে তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন তা এখনো জানা যায়নি।

আরও পড়ুন :Lata Mangeshkar : গায়িকার স্মরণে নির্মাণ বীণা ; টুইট প্রধানমন্ত্রীর