মহেশ ভাটের (Mahesh Bhatt) একটি পুরনো ভিডিও শেয়ার করতে গিয়ে পরিচালককে নিশানা করলেন কঙ্গনা রানাউত । অভিনেতা দাবি করেছেন যে তার ‘আসল নাম’ ‘আসলাম’, ‘মহেশ’ নয়। কঙ্গনা তার ‘সুন্দর নাম’ গোপন করার চলচ্চিত্র নির্মাতার সিদ্ধান্ত নিয়ে আরও প্রশ্ন তোলেন। তিনি বলেছিলেন যে মহেশ যেহেতু ‘ধর্মান্তরিত’ হয়েছিল, তাই তাকে তার প্রকৃত নাম দিয়ে যাওয়া উচিত এবং ‘নির্দিষ্ট ধর্ম’ প্রতিনিধিত্ব করা উচিত নয়।

রবিবার, কঙ্গনা ইনস্টাগ্রাম স্টোরিজে কয়েকটি বিভাগে মহেশ ভাটের (Mahesh Bhatt) একটি রিপোর্ট করা ভিডিও পোস্ট করেছেন। ভিডিওগুলির পাশাপাশি, অভিনেতা, যিনি মহেশ ভাটের ২০০৬ সালের চলচ্চিত্র গ্যাংস্টারে তার বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন, মহেশ এবং তার “আসল নাম” পাশাপাশি তার ধর্ম সম্পর্কেও কিছু মন্তব্য করেছিলেন।

একটি ক্লিপ শেয়ার করে তিনি লিখেছেন, “আমাকে বলা হয়েছে তার (মহেশ ভাট) আসল নাম আসলাম… সে তার দ্বিতীয় স্ত্রীকে (সোনি রাজদান) বিয়ে করার জন্য ধর্মান্তরিত হয়েছে… এটি একটি সুন্দর নাম, কেন লুকিয়ে রাখা হয়েছে?

তিনি আরও লিখেছেন, “যখন সে ধর্মান্তরিত হয়েছে তখন তাকে অবশ্যই তার আসল নাম ব্যবহার করতে হবে, কোনো নির্দিষ্ট ধর্মের প্রতিনিধিত্ব করতে হবে না…”

২০২০ সালে, কঙ্গনা বলেছিলেন যে মহেশ (Mahesh Bhatt) তার মেয়ে, অভিনেতা-পরিচালক পূজা ভাট দ্বারা পরিচালিত ধোকা চলচ্চিত্রটি প্রত্যাখ্যান করার পরে তাকে প্রায় শারীরিকভাবে লাঞ্ছিত করেছিলেন। এই বছরের শুরুর দিকে আলিয়া ভাটের ছবি গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি মুক্তির আগে, কঙ্গনা মহেশ ভাট এবং তার কন্যা, অভিনেতাকেও সূক্ষ্ম তিরস্কার করেছিলেন। কঙ্গনার মতে সিনেমার সবচেয়ে বড় ত্রুটি হল ‘ভুল কাস্টিং’। তিনি অসাবধানতাবশত আলিয়াকে ‘বাবার দেবদূত’ এবং মহেশকে ‘সিনেমা মাফিয়া’ বলে উল্লেখ করেছিলেন।

আরও পড়ুন :Chitfund:এবার চিটফান্ড কাণ্ডে সুবোধ অধিকারীর বাড়িতে হানা দিল সিবিআই!