বিগ বস সিজন ১৪ এ অংশগ্রহণ করার পর, জেসমিন ভাসিন (Jasmin Bhasin) তাৎক্ষণিক খ্যাতি অর্জন করেন। তিনি কয়েকটি টেলিভিশন সিরিয়ালে অংশগ্রহণ করেছেন। কিন্তু বিগ বস যেখানে তিনি প্রথম খ্যাতি অর্জন করেছিলেন। তবে অভিনেত্রী সম্প্রতি একটি সাক্ষাত্কারে রিয়েলিটি শোয়ের পরে তার জীবন সম্পর্কে খোলামেলা কথা বলেছেন এবং এটি একটি ভাল অভিজ্ঞতা ছিল না।

নিউজ ১৮-এর সাথে একটি সাক্ষাত্কারে, জেসমিন ভাসিন (Jasmin Bhasin) শেয়ার করেছেন যে তিনি বিগ বস থেকে প্রস্থান করার পরে ধর্ষণ এবং মৃত্যুর হুমকি পেয়েছেন। একই বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, “ট্রলিং করা ছেড়ে দিন, আমি যখন বিগ বসের ঘর থেকে বের হয়েছিলাম তখন লোকেরা আমাকে এমন গালাগালি করেছিল। আমি প্রাণনাশের হুমকি পেয়েছি। এবং কি জন্য? শুধু এই কারণে যে আমি একটি শো করেছি এবং তারা আমাকে এতে পছন্দ করেনি?”

“আমি যা সম্মুখীন হয়েছিলাম তা খুবই গুরুতর ছিল। এই সব কিছু একটা সময়ে আমাকে মানসিকভাবে প্রভাবিত করেছিল। কিন্তু আমি চিকিৎসা সহায়তা এবং আমার বন্ধু এবং পরিবার যারা আমাকে ভালোবাসে তাদের সাথে এটি কাটিয়ে উঠতে পেরেছি।”

তিনি (Jasmin Bhasin) যোগ করেছেন, “আজ, আমি জানতেও পারি না কেউ আমাকে ট্রোল করছে কিনা। আমি আজ এমন একটি জায়গায় আছি যেখানে আমি অনেক ভালবাসা এবং অনেক সুবিধা পেয়েছি। ট্রোলিং এর একটি খুব ছোট অংশ। আমি এটি উপেক্ষা করাই বেছে নেবো। মানুষ যদি আমাকে ভালোবাসে, আমি সেই ভালোবাসা ফিরিয়ে দেব। যদি তারা আমাকে ঘৃণা করে, তবে এটি তাদের পছন্দ। তারা নিজেদের যা ইচ্ছা প্রকাশ করতে পারে কিন্তু আমি তাদের উপেক্ষা করব কারণ এটি সম্পর্কে আমার জানার দরকার নেই। যাইহোক আমি জীবনে খুব ব্যস্ত।”

আরও পড়ুন :The Kapil Sharma Show: মহিলা ক্রীড়াবিদদের দেখা যাবে নতুন সিজনে