তনুশ্রী দত্ত (Tanushree Dutta) , একজন বলিউড অভিনেত্রী যিনি দেশে MeToo আন্দোলনের সময় নানা পাটাকারের বিরুদ্ধে তাকে হয়রানির অভিযোগ করেছিলেন। সম্প্রতি , সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা পোস্ট করেছেন। অভিনেত্রী তার দীর্ঘ পোস্টে হয়রানির কথা বলেছেন।

শুক্রবার সকালে, অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন এবং হয়রানির বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন।

তিনি (Tanushree Dutta) লিখেছেন, “যদি আমার কখনও কিছু হয় তবে জানা যাক যে #metoo-এর অভিযুক্ত নানা পাটেকর, তাঁর আইনজীবী ও সহযোগী এবং তাঁর বলিউড মাফিয়া বন্ধুরা দায়ী! বলিউডের মাফিয়া কারা?? একই লোক যাদের নাম এসএসআর মৃত্যুর মামলায় বারবার উঠে এসেছে। (উল্লেখ্য যে সকলেরই একই ফৌজদারি আইনজীবী আছে)। তাদের সিনেমা দেখবেন না, তাদের সম্পূর্ণভাবে বর্জন করুন এবং ভয়ানক প্রতিহিংসার সাথে তাদের পিছনে যান। সমস্ত ইন্ডাস্ট্রির মুখ এবং সাংবাদিকদের পিছনে যাও যারা আমার এবং জনসংযোগের লোকদের সম্পর্কে ভুয়া খবর ছড়ায়।

২০০৮ সালে, তনুশ্রী (Tanushree Dutta) দাবি করেছিলেন যে নানা পাটেকর তাকে যৌন হয়রানি করেছিলেন যখন তারা হর্ন ওকে প্লিস-এর শুটিং করছিলেন। অভিনেত্রী সেই বছর CINTAA-তে অভিযোগ করার পরেও ২০১৮ সালে এই সমস্যাটি পুনর্নবীকরণ করা হয়েছিল। অভিযোগগুলিকে বিতর্কিত করার পরে নানা ২০১৯ সালে পুলিশের কাছ থেকে ক্লিন চিট পেয়েছিলেন বলে অভিযোগ।

আরও পড়ুন :Fire : মুম্বাইয়ের সেটে অগ্নিকান্ড , ক্ষতি হয়নি রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুরের