মার্ভেলের সর্বশেষ অফার ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস, (Doctor Strange) বক্স অফিসে রাজত্ব করার পর এই মাসে ডিজনি প্লাসে তার OTT আত্মপ্রকাশ করবে।রিপোর্ট অনুসারে, বেনেডিক্ট কাম্বারব্যাচ অভিনীত ফিল্মটি ২২ জুন স্ট্রিমারে আসবে,৬ মে রিলিজের মাত্র কয়েক সপ্তাহ পরে।

ভ্যারাইটি রিপোর্ট করেছে যে আউটলেট জানিয়েছে , ফিল্মটি বক্স অফিসে বিস্ময়কর US ১৮৫ মিলিয়নে আত্মপ্রকাশ করেছে, যা সর্বকালের ১১ তম সর্বোচ্চ অভ্যন্তরীণ উদ্বোধন এবং ২০২২ সালের সবচেয়ে বড় লঞ্চ। ভারতে প্রথম সপ্তাহান্তে ৯৭ কোটি টাকা আয় করেছে। যাইহোক, দ্য ডক্টর স্ট্রেঞ্জ 2 (Doctor Strange) এখন দ্য ব্যাটম্যানকে ছাড়িয়ে গেছে এবং ২০২২ সালের সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রে পরিণত হয়েছে।

ডক্টর স্ট্রেঞ্জ সিক্যুয়েলে, কাম্বারব্যাচ স্টিফেন স্ট্রেঞ্জের চরিত্রে ফিরে আসেন, এলিজাবেথ ওলসেন এর ওয়ান্ডা ম্যাক্সিমফের সাথে, ওরফে স্কারলেট উইচ, যিনি ডিজনি+ এর স্পিনঅফ সিরিজ ওয়ান্ডাভিশনে নিজের স্পটলাইট পেয়েছিলেন। বেনেডিক্ট ওং, র‌্যাচেল ম্যাকঅ্যাডামস এবং চিওয়েটেল ইজিওফরও তাদের ভূমিকা পুনঃপ্রতিষ্ঠা করেছেন, নতুন নায়ক জোচিটল গোমেজ তরুণ নায়ক আমেরিকা শ্যাভেজ হিসাবে সিক্যুয়েলে পরিচিত হয়েছেন। মাইকেল স্টুহলবার্গ এবং র‌্যাচেল ম্যাকঅ্যাডামস অভিনয় করেছেন। স্যাম রাইমি পরিচালিত, স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম-এর ঘটনার পর ছবিটি উঠে আসে।

ডক্টর স্ট্রেঞ্জের(Doctor Strange) সাফল্যের পরে, মার্ভেলের ইতিমধ্যেই গ্রীষ্ম এবং শরত্কালে মুক্তির জন্য নতুন ফিল্মগুলির একটি প্যাক স্লেট রয়েছে। পরবর্তী: থর: লাভ অ্যান্ড থান্ডার, ৮ ই জুলাই মুক্তি পাবে এবং ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার, ১১ নভেম্বর মুক্তি পাবে৷

আরও পড়ুন :Lemon peel :রূপচর্চায় লেবুর খোসার অসাধারণ কিছু উপকারিতা