দক্ষিণ ভারতীয় সুপারস্টার কমল হাসান,( Kamal Haasan ) যাকে পরবর্তী অ্যাকশন থ্রিলার বিক্রমে দেখা যাবে , বলেছেন যে রাজনীতি এবং বন্ধুত্ব আলাদা এবং তিনি সহকর্মী সুপারস্টার রজনীকান্তের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন এবং তারা ২৫ বছর বয়সে সিদ্ধান্ত নিয়েছিলেন যে কোথায় তাদের সম্পর্ক পৌঁছে যাবে।

তিনি ভাগ করেছেন যে তাদের মধ্যে ঘনিষ্ঠ ব্যক্তিগত সম্পর্ক রয়েছে যদিও তাদের মাঝে মাঝে পেশাদার প্রতিযোগিতা ছিল। কামাল, যিনি রাজনৈতিক দল মক্কল নিধি মাইয়াম (এমএনএম) এর প্রধান, এছাড়াও উল্লেখ করেছেন যে তিনি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন এবং তার ছেলে এবং ডিএমকে বিধায়ক উদয়নিধি স্টালিনের সাথে বন্ধুত্ব করছেন।

বিক্রমের ( Kamal Haasan ) অডিও এবং ট্রেলার লঞ্চের সময় কামাল এই বিবৃতি দিয়েছিলেন। তিনি যোগ করেছেন যে রজনীকান্ত ট্রেলার লঞ্চে আসতে সক্ষম হননি তবে তাকে শুভেচ্ছা জানাতে এবং প্রোগ্রামের জন্য তার অনুপলব্ধতা ব্যাখ্যা করার জন্য তাকে ফোন করেছিলেন।

অভিনেতা ( Kamal Haasan ) বলেছেন যে উদয়নিধি স্ট্যালিনের সাথে তার একটি ভাল সম্পর্ক রয়েছে এবং যোগ করে যে উদয়নিধির মালিকানাধীন রেড জায়ান্ট মুভিজ তামিলনাড়ুতে তার চলচ্চিত্র বিক্রম বিতরণ করছে। বিশ্বরূপম অভিনেতা এমনকি প্রকাশ করেছেন যে উদয়নিধি তাকে বলেছিলেন যে তিনি তার (কমল হাসানের) ভক্ত এবং বছরে অন্তত একটি চলচ্চিত্রে অভিনয় করার জন্য তাকে অনুরোধ করেছিলেন।

আরও পড়ুন :Bravehearts: ওটিটি তে আত্মপ্রকাশ করছেন শক্তি কাপুর