সোমবার ৭০০ পর্ব পূর্ণ হলো ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক। আগামী মাসেই দুই বছর পূর্ণ করবে এই ধারাবাহিক। টালিগঞ্জের ইন্দ্রপুরী স্টুডিয়োয় উপস্থিত ‘৭০০ পর্ব’ লেখা কেক কেটে উদযাপন করা হয় এই সাফল্য। পল্লবী বললেন, “কেক কাটা ছাড়া আর আলাদা করে কোনও উদ্‌যাপন আমরা করিনি। আসলে সবাই দিন গুনছি। যাবতীয় উদ্‌যাপন আমরা এক হাজার পর্বের জন্য বাঁচিয়ে রেখেছি।”

পল্লবী (Pallavi Sharma) মনে করে তার এবং রুবেলের জুটি এই ধারাবাহিকের সাফল্যের অন্যতম কারণ। দর্শক যদি তাদের জুটিকে পছন্দ না করত তাহলেই ধারাবাহিক আরো সাফল্য পেতো না। তবে এছাড়াও অন্য একটি কারণ আছে। তিনি বললেন, “সাধারণত ধারাবাহিকে ভাল বা খারাপ চরিত্র দেখা যায়। আমাদের গল্পের চরিত্রটা অত্যন্ত জীবন্ত। তাই দর্শক সহজেই মিল খুঁজে পান।” কথাপ্রসঙ্গেই উদাহরণ দিলেন পল্লবী। ধারাবাহিকে নায়ক মাত্রেই বেশির ভাগ ক্ষেত্রেই ধরে নেওয়া হয় তাঁর কোনও ত্রুটি নেই। কিন্তু এই ধারাবাহিকে সৃজন একটু কিপটে। পল্লবী ধরিয়ে দিলেন, “পর্ণার শাশুড়ি কিন্তু তাকে হত্যা করতে চায় না, সে কিন্তু খলনায়ক নয়। আবার জেঠু বদমেজাজি হলেও তার মনটা ভাল।”

পল্লবীর (Pallavi Sharma) কথায় বাস্তবতা তুলে ধরার কারণেই দীর্ঘদিন টিআরপি তালিকার শীর্ষে আছে এই ধারাবাহিক। তিনি বলেন, “মহিলাদের ঋতুকালীন সমস্যা নিয়ে আমরা বার্তা দিয়েছি। আবার রাতে মহিলারা ঝকঝকে শাড়ির পরিবর্তে বাস্তবের মতো রাতপোশাকেই ঘুমাতে যান, সেটাও দেখানোর চেষ্টা করেছি।”

আরও পড়ুন: Junior Doctors withdraw Hunger Strike:তিলোত্তমার বাবা-মা’র কথায় আমরণ অনশন তুললেন জুনিয়র ডাক্তাররা!

Image source-Google

By Torsha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *