সম্প্রতি দিদি নং ওয়ানের মঞ্চে এসেছিলেন কার কাছে কই মনের কথা ধারাবাহিকের কলাকুশলীরা। সেখানে উপস্থিত ছিলেন পরাগের প্রেমিকা প্রিয়া ওরফে বর্ণিনী চক্রবর্তী। ধারাবাহিকে শিমূলের জীবন ছারখার করে তুলেছেন তিনি। কিন্তু নিজের জীবনে কতোটা স্ট্রাগল করে আজকে অভিনয় জগতে পা রেখেছেন তিনি? শেয়ার করলেন সেই কথা।

বর্ণিনী (Barnini Chakraborty) জানান, ‘আমি এক সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে। ছোটবেলা থেকে নাচ শিখেছি। মাস্টার ডিগ্রি কমপ্লিট করেছি। ক্লাসিক্যাল গান শিখেছি। মায়ের কাছে আবৃত্তি শিখেছি। ডান্স বাংলা ডান্সে ব্যাকআপ ডান্সার হিসেবে কাজ করেছি। সারেগামাপাতে ব্যাকআপ করেছি। তখন আমি একটু একটু করে বাইরের জগতটা চিনতে শুরু করি। এই সময়ই আমার। আরিফ তরফে বলা হল আমার সব কিছু বন্ধ করে দেওয়া হবে। আরও বলা হয়, নাচ ছিল ঠিক আছে। কিন্তু অভিনয় আসতেই সব কিছু বন্ধ করে দেওয়া হবে বলা হয়। আমাকে রীতিমত মারধর করা হতো।’

এরপর বর্ণিনী (Barnini Chakraborty) ওরফে কার কাছে কই মনের কথার প্রিয়া বলেন, ‘এরপর এক মুহূর্তে দাঁড়িয়ে সিদ্ধান্ত নিই যে আমি এখান থেকে বেরিয়ে যাব নইলে আমার লক্ষ্যে পৌঁছতে পারবে না। তখন বেরিয়ে আসি। এখন ভাড়া থাকি। ছোট ছোট কাজ দিয়ে শুরু করি। এরপর ২০২১ সালে একটি পারিবারিক চরিত্র সুযোগ পাই।’ প্রসঙ্গত, বর্তমানে কার কাছে কই মনের কথা ধারাবাহিক ছাড়াও মিঠিঝোড়া ধারাবাহিকেও দেখা যাচ্ছে তাকে।

আরও পড়ুন:Srija Dutta: বড় পর্দা থেকে এবার ছোট পর্দায় ডেবিউ করতে চলেছেন দেবের ইন্দুবালা

Image source-Google

By Torsha