“আলোর ঠিকানা” ধারাবাহিকে অভিনয়, তারপর সেখান থেকে প্রেম। এই ছিল দেবাদৃতা ও রাহুলের প্রেমের কাহিনী। সম্প্রতি দশমীর দিন নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেছেন রাহুল দেব বসু এবং দেবাদৃতা বসু। দেখতে দেখতে সাত মাস হয়ে গিয়েছে তাদের প্রেমের। এর আগেই রাহুল জানিয়েছেন “আলোর ঠিকানা” ধারাবাহিক থেকে তাদের প্রেমের শুরু। তবে নতুন সম্পর্ক নিয়ে কি বলছেন দেবাদৃতা (Debadrita Basu)?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে দেবাদৃতা বললেন, “অতীত ভুলে এগিয়ে যাওয়াকেই জীবন বলে। প্রতিটা সম্পর্কের কিছুটা নিজস্বতা থাকে। পুরনো সম্পর্ককে বয়ে বেড়ানোর কোনও মানে হয় না। আমি তাই অতীত, আগের সম্পর্ক নিয়ে কখনও কিছু ভাবি না।”

বয়সের ফারাক থাকা স্বত্বেও কি কারণে রাহুলের প্রেমে পড়লেন দেবাদৃতা (Debadrita Basu)? অভিনেত্রীর উত্তর, “রাহুল খুবই পরিণত মনের মানুষ। ইদানীং মানুষের মধ্যে দয়া, নমনীয়তা বিষয়টি খুবই কমে গিয়েছে। যেটা আমি রাহুলের মধ্যে খুঁজে পেয়েছি। বলা যেতে পারে এটাই আসল কারণ ওর প্রতি আকর্ষিত হওয়ার।”

দেবাদৃতা জানালেন, তাঁর মা, বাবা বোনও খুবই খুশি তাঁদের সম্পর্ক নিয়ে। তিনি বলেন, “আসলে বেশ অনেকগুলো মাস হয়ে গেল আমাদের সম্পর্কের। এ বার মনে হল সকলের আশীর্বাদ প্রয়োজন। তাই দশমীর দিনটা বেছে নিই। আমরা খুশি।”

আরও পড়ুন: Rahul Dev Bose: দেবাদৃতার সাথে সম্পর্কে শিলমোহর দিয়ে কি বললেন রাহুল?

Image source-Google

By Torsha