‘ চিরদিনই তুমি যে আমার ‘ ছবির বিখ্যাত জুটি রাহুল ও প্রিয়াঙ্কা। একসাথে সিনেমা করতে গিয়েই তাদের মধ্যে প্রেম এবং সেখান থেকে বিয়ে হয়। কিন্তু তাদের বিবাহিত জীবনে এক সময় চিড় ধরে। আর তার কারণ হিসেবে দায়ী করা হয় সন্দীপ্তা সেনকে (Sandipta Sen)।

প্রথম কলকাতাকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন-‘একটা সময় চারিদিকে এ ধরণের চর্চা শুনে সত্যিই হাসি পেত। অনেকবার এই বিষয় নিয়ে সাফাই তো গিয়েছিল। তারপরেও মানুষ এই নিয়ে চর্চা চালিয়েই গিয়েছে।’

প্রিয়াঙ্কা-রাহুলের দাম্পত্য জোড়া লাগা প্রসঙ্গে সন্দীপ্তা বলেন, ‘আমি তখনও দেখেছি প্রিয়াঙ্কা-সহজ আসত, আমরা একসঙ্গে খাওয়া-দাওয়া করতাম। মনোমালিন্য হয়েছিল সেটা ওদের ব্যাপার। সহজের জন্য ওরা যে সব ভুলে আবার এক হয়েছে সেটা কিন্তু খুব ভালো বিষয়। ওদের তিনজনের জন্য খুব ভালো ব্যাপার। এটা খুব অনুপ্রেরণা দেবে। আমি চাইব ওরা ভালো থাকুক। সহজ আমার খুব প্রিয়, সহজের ভালো চাই সবসময়’।

বরাবর সন্দীপ্তা (Sandipta Sen) বলেছেন প্রেম করলে তিনি সকলকে জানিয়েই প্রেম করবেন, আর সেটা কাজে করিয়েও দেখিয়েছেন। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন তিনি। যদিও এখনও বিয়ের পরিকল্পনা নেই। আপাতত শান্তিতে প্রেম করতে চান তিনি।

আরও পড়ুন: Weather Update: বিরামহীন বৃষ্টিতে ভিজবে কলকাতা!

Image source-Google

By Torsha