কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) সম্পর্ক নিয়ে টলিপাড়ায় গুঞ্জনের শেষ নেই। আর তার মধ্যে তাদের বিশেষ করে রঙ মিলিয়ে পোশাক পড়ার ব্যাপারটা বেশ নজর কাড়ে সকলের। একই ঘটনা ঘটলো মদন মিত্রের নতুন সিনেমা “ওহ লাভলি” এর বিশেষ প্রদর্শনীর দিন। কালো শাড়ি, মানানসই গয়নায় সেজে ছিলেন শ্রীময়ী। আর তৃণমূল বিধায়ক কাঞ্চনের পরনেও ছিল কালো শার্ট-প্যান্ট। সেই সমস্ত ছবি উঠে এলো শ্রীময়ীর (Sreemoyee Chattoraj) সোশ্যাল মিডিয়ার পাতায়।

এরপরেই অনেকে কমেন্ট করেন কেউ লেখেন, “আরে, দাদা- দিদির এক রকমের জামা।” কারও আবার মন্তব্য, “আপনারা কি পরিকল্পনা করে পোশাক পরেছেন?” তবে এসব নিয়ে বেশি পাত্তা দেননা অভিনেত্রী। বর্তমানে তাঁদের দু’জনকেই দর্শক দেখছেন ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে।

সেই সাজে নিজেদের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “২০১৩ সালে প্রথম তোমার সঙ্গে অভিনয়। আবারও ১০ বছর পর ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর মাধ্যমে একসঙ্গে অভিনয় করার সুযোগ পেলাম। তোমার মতো অভিনেতার কাছ থেকে অনেক কিছু শিখেছি, অনেক কিছু অর্জন করেছি। জীবনে অনেক শেখা বাকি আছে। হাজার বিতর্কের পরেও বলব, তুমি শুধু এক জন ভাল অভিনেতাই নয়, এক জন ভাল মনের মানুষ। সুধাময়ী ও হরিদাস।”

আরও পড়ুন: Aditi Munshi:কাউন্সিলার আশুতোষ নন্দীর উদ্যোগে সাড়ম্বরে পালন বিধায়ক আদিতি মুন্সীর জন্মদিবস

Image source-Google

By Torsha