রাজা ও নবনীতাকে আগেও একসাথে কাজ করতে দেখেছেন দর্শক। এর আগে ‘ছদ্মবেশী’ সিরিয়ালে তাঁদের দেখেছিলেন দর্শক। সৌভিককে কিছু দিন আগে দেখা গিয়েছিল ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ সিরিয়ালে। সদ্য শেষ হয়েছে একতা অভিনীত সিরিয়াল ‘গৌরীদান’।

এর মধ্যেই শুরু হয়েছে নতুন ধারাবাহিক শুরু করার প্রস্তুতি। সান বাংলায় খুব শীঘ্রই আসতে চলেছে ‘বিয়ের ফুল’। যেখানে গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে সৌভিক বন্দ্যোপাধ্যায়, একতা গঙ্গোপাধ্যায়কে এবং অন্য দিকে রাজা গোস্বামী (Raja Goswami) এবং নবনীতা দাস।

নতুন সিরিয়ালের প্রসঙ্গে রাজা (Raja Goswami) আনন্দবাজার অনলাইনকে বলেন, “কমেডির মোড়কে তৈরি এমন কাজ করতে আমার বেশ ভাল লাগে। এই সিরিয়ালেও আমার চরিত্র খানিকটা তেমনই। ‘খড়কুটো’ সিরিয়ালে এমন মজাদার চরিত্রে দর্শক আমায় দেখেছিলেন। এখানেও তেমনটাই।”

তবে এই সিরিয়ালের শুটিং করতে গিয়ে স্মৃতিচারণ করেছেন অভিনেতা। বললেন, “২০১০ সালে আমার প্রথম সিরিয়াল ‘ভালবাসা ডট কম’-এর শুটিং হয়েছিল এই স্টুডিয়োয়। ফলে প্রচুর স্মৃতি জড়িয়ে আছে এই জায়গার সঙ্গে। তাই আরও ভাল লাগছে।” খুব শীঘ্রই, সম্ভবত আগামী মাস থেকেই সম্প্রচার শুরু হবে এই নতুন সিরিয়ালের।

আরো পড়ুন: Srijato Banerjee: বউ দূর্বা অন্যের সাথে প্রেম করলে কি করবেন শ্রীজাত?

Image source-Google

By Torsha