১২ মে মুক্তি পেয়েছে ফাটাফাটি। ট্রেলার লঞ্চ হতেই দারুণ রিভিউ পেয়েছে এই ছবি। ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ঋতাভরী এবং আবির। একজন প্লাস সাইজ মডেলের জীবন নিয়ে তৈরি এই ছবি। ছবিকে কেন্দ্র করেই অনেকেই তাদের কিভাবে বদিশেমড হতে হয়েছে সেই নিয়ে কথা বলেছেন। এবার দেবলীনা কুমারের (Devleena Kumar) থেকেও তেমনই একটি পোস্ট পাওয়া গেলো।

বর্তমানে সোস্যাল মিডিয়ায় নিজের আগের ও পরের ছবি শেয়ার করে তিনি লেখেন –

‘আগে শুনতে হত- ১)বাবা কী মোটা ২) কী গোলগাল ৩) এত মোটা নাচতে অসুবিধে হয় না ৪) তোমার শরীরচর্চা করা উচিত ৫) বয়সের থেকে অনেক বড় লাগে (একবার আমাকে ভুল করে আমার বাবার বউ ভাবা হয়েছিল) ৬) একটু রোগা হলে আরও সুন্দর লাগত। ইত্যাদি ইত্যাদি…

এখন যা শুনি- ১) এত রোগা কেন ২) কীরকম যেন শাকচুন্নির মতো ৩) আগেই মিষ্টি ছিলে ৪) লালিত্য কমে গেছে ৫) একটু কম ওয়ার্কআউট করো।

এত কিছুর পরে আমি বুঝতে পেরেছি, তোমার যা ভালো লাগে তাই করো। এমন আকৃতিতে থাকো যা তোমাকে খুশি করে, অন্যদের নয়। সুস্থ থাকাটাই আসল। আমি জেনেটিক্যালি ধন্য নই। কিন্তু আমি ইশ্বরের কাছে কৃতজ্ঞ যে, আমি এমন একটি পরিবার থেকে এসেছি, যারা কঠোর পরিশ্রম এবং শৃঙ্খলায় বিশ্বাসী। ফিট থাকুন। স্বাস্থ্যকর জীবন মেনে চলুন। রোগ থেকে দূরে থাকুন। রোগা বা মোটা কোনও ব্যাপার নয়। শুধু ফাটাফাটি থাকা প্রয়োজন।’

যদিও এর আগেও নিজের শরীরকে ভালোবাসার মন্ত্রণা যুগিয়েছেন দেবলীনা (Devleena Kumar)। প্রতিদিন নিজে নিষ্ঠা ভরে জিমে যান এবং সাইকেলিং করেন। তবে পছন্দের খাবার দেখলে তাতেও লাফিয়ে পড়েন তিনি। যদিও পরেরদিন ওয়ার্কআউট করে তা পুষিয়েও নেন ভালো ভাবে।

আরো পড়ুন: Alia Bhatt: ৬ মাসের একরত্তি কীভাবে মুগ্ধ করছে আলিয়াকে?

Image source-Google

 

 

By Torsha