বর্তমানে সোস্যাল মিডিয়া খুললেই যেকোনো বিষয় নিয়েই ট্রোলিং শুরু হয়ে যায়। ঠিক সেরকমই অভিজ্ঞতা করলেন শ্রীতমা ভট্টাচর্য্য (Shreetama Bhattacharya)। জন্মদিনের দিন নিজের কেক কাটার ছবি শেয়ার করেই তিনি পড়লেন বিপাকে। একের পর এক কটাক্ষ ধেয়ে এলো তার দিকে। কিন্তু কি এমন ঘটেছিল?

প্রসঙ্গত “সোহাগ জল” ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে শ্রীতমাকে (Shreetama Bhattacharya)। শুটিং থেকে ফিরেই মেকআপ না তুলেই কেক কাটেন অভিনেত্রী। আর তাতেই যতো গন্ডগোল। তিনি তার মাথার সিঁদুর তুলতে ভুলে গেছিলেন। মাথায় সিঁদুর নিয়েই কেক কাটেন তিনি। আর এরপরেই কমেন্ট বক্সে ওঠে নিন্দার ঝড়। সকলে বলতে থাকে অবিবাহিত হয়েও সিঁদুর পড়ে সিঁদুরের অবমাননা করছেন তিনি।

এরপরেই টিভিনাইন বাংলাকে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান আসল ঘটনা। তিনি জানান জন্মদিনের আগের রাত ১টা অবধি শ্যুটিং করেছেন আর পরেরদিন সকাল-সকালই ছিল কল টাইম। সেটে অনুরোধ করেছিলেন, তাঁকে যেন একটু তাড়াতাড়িই ছুটি দেওয়া হয়, তাই সেইমতো প্যাকআপ হতেই কোনও মতে বাড়ি ফেরেন। মেকআপ তোলার বা হেয়ারস্টাইল বদলানোর সুযোগ পাননি।

অভিনেত্রীর কথায়, ‘আমি সাধারণ মেয়ে। খুব সাধারণ ভাবে জীবনযাপন করি। অভিনেতা মানেই কি ট্রোলিং করতেই হবে? বিবাহিত মেয়েদের কাছে সিঁদুরের মূল্য কী তা আমি জানি। কেন তা নিয়ে ছেলেখেলা করব? আমার সত্যিই মনে ছিল না। সে কারণেই তো যেমন ভাবে এসেছিলাম, ঠিক তেমন ভাবেই ছবি দিয়েছিলাম।’

আরো পড়ুন: Priyanka Chopra: প্রাক্তন সম্পর্কগুলিতে কেয়ারটেকার হয়ে ছিলেন প্রিয়াঙ্কা, নিজেই বললেন তিনি

Image source-Google

 

 

By Torsha