বর্তমানে বলিউড হলিউড কাঁপাচ্ছেন তিনি। শুধু তাই নয়, বিদেশে গিয়ে স্বামী সন্তানকে নিয়ে নিজের সংসারও ভালো করেই করছেন। কথা হচ্ছে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) নিয়ে। বর্তমানে নিক তাকে রানী করে রেখেছেন ঠিকই, কিন্তু আগের সম্পর্ক গুলোতে মোটেই সুখী ছিলেননা তিনি। তার সাথে নাম জড়িয়েছিল বহু তারকার। শাহিদ কাপুর থেকে শুরু করে শাহরুখ খান। সকলেরই নাম জড়িয়েছিল তার। এই প্রথম নিজের প্রাক্তন সম্পর্ক নিয়ে কথা বললেন তিনি।

অভিনেত্রী আক্ষেপ করে বলেন, ‘আমি একটার পর আরেকটা সম্পর্কে জড়িয়েছি। সম্পর্কের মাঝে আমি নিজেকে সময় দিইনি। শেষ সম্পর্কে (নিক) জড়ানোর আগে পর্যন্ত। আমি যখনই কোনও অভিনেতার সঙ্গে কাজ করেছি তাঁর সঙ্গে রিলেশনশিপে জড়িয়েছি। আমি আসলে তাদের জীবনে ফিট হতে চেয়েছিলাম’। তিনি এও বলেন প্রত্যেক সম্পর্কের ‘কেয়ারটেকার’ হয়ে গিয়েছিলেন তিনি।

প্রিয়াঙ্কা (Priyanka Chopra) আরো জানান, ‘আমি ভাবতাম আমার নিজের কাজ বাতিল করা বা হাতছাড়া করতেই পারি ভালোবাসার মানুষটার জন্য। আমি সর্বদা তাঁকে এগিয়ে রেখেছিলাম। আমার কাছে সেটাই নর্ম্যাল ছিল। আমি তাঁদের এতটাই ক্ষমতা সঁপে দিয়েছিলাম, যে নিজের পক্ষটাই নিতে পারতাম না। আসলে আমি যেন তাদের কাছে পা মোছার পাপোশ হয়ে গিয়েছিলাম। আসলে সবসময় মেয়েদেরই বলা হয়, সংসারটা জুড়ে রাখার দায়িত্ব তোমার। যখনই তোমার সঙ্গী ঘরে ফিরবে তাঁর যত্ন করা, খেয়াল রাখাটাই তোমার কর্তব্য’।

তবে প্রিয়াঙ্কার হাতটা শুরুতেই শক্ত করে ধরেছিলেন নিক।অল্পদিনের আলাপেই বিয়ের প্রস্তাব দেন তিনি। তারপরেই ২০১৮ সালে রাজকীয় ভাবে বিয়ে করেন তিনি। বর্তমানে নিকের ঘরণী হয়েছেন। তাদের ফুটফুটে মেয়ে মালতীকে নিয়ে তাদের সুখের সংসার তার।

আরো পড়ুন: Yashasvi Jaiswal: ইডেনে তাণ্ডব দেখালেন যশস্বী, যশস্বীর জয়গান বিরাট-সূর্যকুমারদের

Image source-Google

By Torsha