হাসতেই হাসতেই কঙ্গনাকে কটাক্ষ করে বসলেন দীপিকা (Deepika Padukone)। হ্যাঁ, কোনো এক পুরনো সাক্ষাৎকারে এমনটাই ঘটেছিল যা আবারও ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সেই অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন কঙ্গনা রানাউত, বিদ্যা বালান, দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), নিমরত কৌর। কোনও কথা প্রসঙ্গে কঙ্গনা বলেন, “আমার মনে হয় এ দেশে ঠাট্টা-মশকরাকে তেমন গুরুত্ব দেওয়া হয় না। কোনও কারণে লোকজন বড় আবেগপ্রবণ আর মজা বোঝে না। আর মহিলারা ঠাট্টা করলে তো একেবারেই বোঝে না অনেক সময় মজার কিছু বললে শুধু অবাক হয়ে তাকিয়ে থাকে। যেন আমি ঠাট্টা করতে পারি না।”

কঙ্গনার (Kangana Ranaut) এই মন্তব্যে হাসিতে ফেটে পড়েন নিমরত ও বিদ্যা। এরপর হাসতে হাসতেই দীপিকা বলে ওঠেন, “হয়তো তোমার কথায় লোকের হাসি পায় না।” দীপিকার কথা শুনে প্রথমে অবাক হলেও পরে তিনি বলেন, “আমি মনে করি ওরা আমার মশকরা বুঝতে পারে না।”

প্রসঙ্গত, দীপিকার সাথে কঙ্গনার (Kangana Ranaut) সম্পর্ক খাট্টা মিঠা। কখনো কঙ্গনা তার কাজের বিরোধীতা করেন, কখনো আবার হয়ে ওঠেন তার প্রশংসায় পঞ্চমুখ। জেএনইউয়ের পড়ুয়াদের সমর্থন করার সময় দীপিকার এই বিষয়টিকে ভালো চোখে দেখেননি কঙ্গনা। আবার তিনিই অস্কারের মঞ্চে প্রেজেন্টার হিসেবে যাওয়া দীপিকার ভিডিও শেয়ার করে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

আরো পড়ুন: Prity Biswas: হিন্দু হয়ে ইফতারে যোগ দিয়েই ধেয়ে এল কটাক্ষ, উপযুক্ত জবাব দিলেন অভিনেত্রী প্রীতি

Image source-Google

 

 

By Torsha