ক্রিড থ্রি (Creed III), অ্যান্ট-ম্যান (Ant Man) এবং ওয়াস্প কোয়ান্টুম্যানিয়া (Wasp Quantumania) অভিনেতা জোনাথন মেজর্সকে (Jonathan Majors) শনিবার ম্যানহাটনে শ্বাসরোধ, আক্রমণ এবং হয়রানির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। কর্তৃপক্ষ জানিয়েছে যে অভিনেতা একটি ঘরোয়া বিবাদে ৩০ বছর বয়সী এক মহিলাকে শ্বাসরোধ করার অভিযোগে যুক্ত রয়েছেন।
পুলিশের একটি 911 কল পাওয়ার পরেই অভিনেতাকে শনিবার সকাল ১১ টার দিকে চেলসির ওয়েস্ট ২২তম স্ট্রিট এবং ৮তম অ্যাভিনিউয়ের কাছে একটি অ্যাপার্টমেন্ট থেকে গ্রেপ্তার করা হয়েছিল। মাথায় ও ঘাড়ে সামান্য আঘাতপ্রাপ্ত ওই মহিলা পুলিশকে জানান যে তাকে লাঞ্ছিত করা হয়েছে। পুলিশ আরও জানিয়েছে যে তাকে স্থিতিশীল অবস্থায় একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আন্তর্জাতিক বিনোদন আউটলেট টিএমজেডের একটি প্রতিবেদন অনুসারে, মহিলাটি ছিলেন জোনাথনের বান্ধবী, এবং পুলিশকে তিনি জানান যে তারা ব্রুকলিনের একটি বার থেকে বাড়ি ফেরার সময় ট্যাক্সিতে ছিলেন যখন তাদের মধ্যে বিবাদ বাঁধে। মহিলার মাথায় ও পিঠে কিছু জখম হয়েছে, যার মধ্যে তার কানের পিছনে একটি ক্ষত, মুখে লালভাব এবং কিছু ক্ষত চিহ্ন রয়েছে। এনওয়াইপিডি-র একজন মুখপাত্র এক বিবৃতিতে বলেছেন, “নির্যাতিতা পুলিশকে জানিয়েছেন যে তাকে শারীরিক আঘাত করা হয়েছে। অফিসাররা কোন ঘটনা ছাড়াই ৩৩ বছর বয়সী অভিনেতাকে হেফাজতে রেখেছেন। নির্যাতিতা তার মাথায় ও ঘাড়ে সামান্য আঘাত পেয়েছেন এবং তাকে একটি এলাকার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি এখন স্থিতিশীল অবস্থায় আছেন।”
সূত্র অনুসারে পুলিশকে বলা হয়েছিল যে অ্যান্ট-ম্যান অভিনেতা জোনাথন মেজর্স (Jonathan Majors) এর বান্ধবী তাকে অন্য মহিলার সাথে টেক্সট করতে দেখেছিল এবং পরে তিনি জোনাথনের ফোনটি দেখার সিদ্ধান্ত নেন। এই কারণে, অভিনেতা রাগান্বিত হয়ে তার হাত ধরে তাকে চড় মারেন এবং তাকে শ্বাসরোধ করার চেষ্টা করেন। অভিনেতার একজন প্রতিনিধি বলেছেন, “তিনি কোনও ভুল করেননি। আমরা তার নাম পরিষ্কার করার অপেক্ষায় রয়েছি।” জোনাথন মেজর্সকে শেষ দেখা গিয়েছিল ক্রিড থ্রি (Creed III) এবং এন্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টুম্যানিয়াতে এই বছর। তিনি দুই সপ্তাহ আগে অস্কারে সহ-অভিনেতা মাইকেল বি. জর্ডানের সাথে একজন উপস্থাপকও হিসেবেও উপস্থিত ছিলেন।
আরও পড়ুন…Shahrukh Khan : ১০ কোটির গাড়ী কিনলেন শাহরুখ খান!