টেলিভিশন জগতের বেশ পরিচিত মুখ হলেন স্বর্ণকমল দত্ত (Swarnakamal Dutta)। রাঙা বউ ধারাবাহিকে সোনা বউয়ের চরিত্রে দেখা যাচ্ছে তাকে। পাখিকে বিপদে ফেলাই যেনো তার জীবনের একমাত্র লক্ষ্য। তবে বাস্তবে পাখিকে কষ্ট দিয়ে নিজেও ভীষণ কষ্ট পান স্বর্ণ (Swarnakamal Dutta)। কারণ এক সময় তাকে বাস্তব জীবনে এরকম যন্ত্রণা সহ্য করতে হয়েছে।

আনন্দবাজার অনলাইনের কাছে তিনি বলেন, “আমি শটের পর বার বার জিজ্ঞেস করি, খুব কষ্ট দিলাম না! তবে জানেন তো পর্দায় যেমনটা আমি করছি, ঠিক তেমনই কষ্ট পেয়েছি আমিও। আমার উপরেও এমনই অত্যাচার করা হয়েছিল শ্বশুরবাড়িতে। তখন আমার একের পর এক সিনেমা মুক্তি পাচ্ছে। ঠিক সেই সময় ভালবেসে বিয়ে করেছিলাম। বুঝতে পারিনি। ঠিক এমনটা হবে। আমি ইন্দ্রাণী হয়ে পর্দায় যা যা করি, সেই সব কিছু হয়েছে বাস্তবে আমার সঙ্গে। আলাদাও ছিলাম আমরা। তবে এখন অবশ্য মেয়ে আর স্বামীকে নিয়ে ভাল আছি। পরে সে ভুল বুঝতে পেরে আলাদা হয়ে চলে এসেছে। এখন খুশি।”

বাংলা সিনেমায় এক সময় দাপিয়ে অভিনয় করেছেন তিনি। বর্তমানে ধারাবাহিকে মা বা বৌদির চরিত্রে অভিনয় করতে কোনো সমস্যা নেই তার। কারণ তার কাছে চরিত্রটাই গুরুত্বপূর্ন। বর্তমানে রাঙা বউ ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়ে খুব খুশি তিনি।

আরো পড়ুন: Kolkata : মহামেডান সিজন বুকের উদ্বোধন করলেন ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি

Image source-Google

By Torsha