হিপ-হপ শিল্পী এবং র‌্যাপার ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh) তার 40তম জন্মদিনের বড় প্রকল্প ঘোষণা করেছেন। হিরদেশ সিং ওরফে ইয়ো ইয়ো হানি সিং তার নিজের জীবনের উপর একটি নেটফ্লিক্স ডকু-ফিল্ম ঘোষণা করেছেন। খ্যাতিমান শিল্পী বেশ কয়েকটি হিট গান দিয়েছেন যা সময়ের সাথে সাথে আইকনিক হয়ে উঠেছে। একজন সফল র‌্যাপার হওয়ার কারণে তিনি শেষের কয়েকবছর ভয়ানক পর্যায় ছিলেন যখন তার ক্যারিয়ারের গ্রাফ শীর্ষে নেমে গিয়েছিল যা অনেককে চমকে দিয়েছিল। তবে, তিনি এখন আবারও মঞ্চের ফিরে এসেছেন এবং একটি নেটফ্লিক্স ডকু-ফিল্ম দিয়ে জীবনের অদেখা নানা ঘটনা দর্শকদের সাঠ ভাগ করে নিতে প্রস্তত।
শিখ্যা এন্টারটেইনমেন্টের ২০২৩ সালের অস্কার বিজয়ী গুনেট মঙ্গা এই তথ্যচিত্রটি তৈরি করবেন যা পরিচালনা করবেন মোজেজ সিং। ইয়ো ইয়ো হানি সিং তার অনুরাগীদের তার জীবনের অদেখা এবং অশ্রুত অধ্যায়গুলির মধ্য দিয়ে নিয়ে যাবেন যা তার জীবনের গ্রাফকে ক্যাপচার করে। ডকু-ফিল্মটি দেশি হিপ হপ এবং র‌্যাপ জগতে তার উত্থান, পতন এবং পুনরুত্থান দেখাবে। ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh) ভারতের প্রথম ইন্টারনেট সেনসেশনদের একজন হয়ে উঠেছেন।
ইয়ো ইয়ো হানি সিং নিউ দিল্লি থেকে ২০০৩ সালে তার পাঞ্জাবি র‍্যাপ দিয়ে সঙ্গীত শিল্পে প্রবেশ করেন। তিনি ২০১১ সালের মধ্যে ব্রাউন রঙ, দেশি কালাকার, ব্লু আইস এবং আরও অনেকগুলি হিট বলিউড গানের মাধ্যমে ঝড় তুলেছিলেন। ধীরে ধীরে তিনি দেশি হিপ-হপ ধারাকে মূলধারার পপ সংস্কৃতিতে যুক্ত করেন এবং প্রচুর প্রশংসা পান। তিনি এটিকে দেশের সংগীত ব্যবসার একটি অবিচ্ছেদ্য অংশে পরিণত করেছিলেন। তার ট্র্যাকগুলি একসময় প্রতিটি পার্টি এবং রেডিও স্টেশনে রাজত্ব করেছে। ডকু-ফিল্মটি সরাসরি ইয়ো ইয়ো হানি সিং এর ব্যক্তিগত এবং পেশাদার জীবন দেখাবে। এতে তার পরিবারের সদস্য, বন্ধুবান্ধব এবং সঙ্গীত সহযোগীদেরও বৈশিষ্ট্য থাকবে যারা সেই সময়ে তার পাশে ছিলেন। ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh)-এর অদেখা জগত এই বছরের শেষের দিকে শুধুমাত্র নেটফ্লিক্স-এ প্রিমিয়ার হবে।
আরও পড়ুন…Jaya Bachchan : নাটু নাটুর অস্কার জয় নিয়ে কি বললেন জয়া বচ্চন?