হান্টার – টুটেগা নাহি তোড়েগা-এর নির্মাতারা সোমবার সুনীল শেট্টি, এশা দেওল এবং রাহুল দেব অভিনীত ওয়েব সিরিজের ট্রেলার লঞ্চ করেছেন। ট্রেলার লঞ্চের সময়, অভিনেতারা অ্যাকশন-প্যাকড ড্রামাতে কাজ করার সময় তাদের সম্পূর্ণ অভিজ্ঞতা সম্পর্কে কথা বলেছেন। হান্টার সিরিজটি একজন পুলিশের জীবনকে কেন্দ্র করে এবং কীভাবে সে একটি হত্যা মামলায় আটকা পড়ে তার গল্প। অভিনেতারা ওয়েব সিরিজে তাদের চরিত্র সম্পর্কেও সংক্ষিপ্ত আলোচনাও করেছেন।
শোটি সম্পর্কে কথা বলতে গিয়ে, সুনীল, যাকে ওয়েব সিরিজে এসিপি বিক্রম সিনহার ভূমিকায় দেখা যাবে বলেছেন, “ মনে হচ্ছে গতকাল আমরা শুটিং করছিলাম এবং আজ আমরা ইতিমধ্যে শোটির ট্রেলার উন্মোচন করছি। সেটে এবং অফ সেটে এই ধরনের প্রতিভাবানদের সাথে কাজ করা অবশ্যই একটি বিশেষ অভিজ্ঞতা ছিল। আমার চরিত্রটি খুব আকর্ষণীয়, এবং তার একটি বৈশিষ্ট্য রয়েছে যার কারণে দর্শকরা তাকে আরও জানতে চাইবে। আমি এসিপি বিক্রম সিনহার চরিত্রটি ভালোভাবে উপভোগ করেছি। আমি আশা করি দর্শকরা এই সিরিজটি দেখে উপভোগ করবেন যার জন্য তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।” ট্রেলারটি অ্যাকশন, ড্রামা এবং রোমাঞ্চে ভরপুর। পারিবারিক ফ্ল্যাশব্যাক মন্টেজের সাথে খোলা, ট্রেলারটি এসিপি বিক্রমের জীবনের অন্তর্দৃষ্টি দেয়। শুরুতে, এটি একটি নিখুঁত পারিবারিক জীবন বলে মনে হলেও পরে তাকে একটি হত্যা মামলায় মিথ্যাভাবে ফাঁসানো হয়। অ্যাকশন এবং নাটকে পূর্ণ হান্টার সিরিজটি। একজন পুলিশ থেকে, সে একজন অপরাধীতে পরিণত হয় এবং যা তার জীবনকে কঠিন করে তোলে।
সুনীল শেট্টি (Suneil Shetty), এশা দেওল (Esha Deol), রাহুল দেব (Rahul Dev), বরখা বিষ্ট (Barkha Bist), মিহির আহুজা (Mihir Ahuja), টিনা সিং (Tina Singh), চাহাত তেজওয়ানি (Chahat Tejwani), করণভীর শর্মা (Karanveer Sharma), সিদ্ধার্থ খের (Siddharth Kher), গার্গী সাওয়ান্ত (Gargi Sawant) এবং পবন চোপড়া (Pawan Chopra) অভিনীত ওয়েব সিরিজ “হান্টার – টুটেগা নাহি তোড়েগা” (Hunter – Tootega Bahi Todega) অ্যামাজন মিনিটিভিতে ২২ মার্চ থেকে প্রিমিয়ার হতে চলেছে।
আরও পড়ুন…Natu Natu Oscar 2023 : সেরার সেরা নাটু নাটু! অস্কার ২০২৩-এ বড়ো জয় ভারতের