সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদ (Urfi Javed) কখনই শিরোনাম তৈরী করতে ব্যর্থ হন না, তিনি সর্বদা নিজের লাইমলাইটে থাকা নিশ্চিত করেন। বেশিরভাগ সময়ই তিনি তার সাহসী এবং বিতর্কিত ফ্যাশন সেন্স দিয়ে ইন্টারনেট বাজ তৈরী করেন। কিন্তু এবার তিনি মহিলাদের নিরাপত্তার জন্য একটি গুরুতর অভিযোগ করেছেন।

মঙ্গলবার দিল্লিতে তার লাগেজ নিয়ে পালিয়ে এক উবার ড্রাইভার। এই ঘটনার পরেই উবার ইন্ডিয়াকে ট্যাগ করে পোস্ট শেয়ারকরেন উরফি। ‘মেয়েদের নিরাপত্তার বিষয়ে কিছু করার’ অনুরোধও জানান তিনি। সোশ্যাল মিডিয়ায় গিয়ে পুরো ঘটনাটি বর্ণনা করেন উরফি জাভেদ (Urfi Javed)। টুইটারে তার উবার ড্রাইভারের বিবরণ শেয়ার করে তিনি লিখেছেন, “দিল্লিতে উবার এর সাথে সবচেয়ে খারাপ অভিজ্ঞতা হয়েছিলো। ৬ ঘন্টার জন্য একটি ক্যাব বুক করেছি, বিমানবন্দরে যাওয়ার পথে দুপুরের খাবার খেতে থামে গাড়িটি কিন্তু ড্রাইভার আমার লাগেজ নিয়ে উধাও হয়ে যায়। আমার পুরুষ বন্ধুর হস্তক্ষেপের পর, ড্রাইভার ১ ঘন্টা পর সম্পূর্ণ মাতাল হয়ে ফিরে আসে” তিনি তার ইনস্টাগ্রামে তার অভিজ্ঞতা সম্পর্কে একটি ভিডিও পোস্ট করে উরফি লিখেছেন “উবার ইন্ডিয়া অনুগ্রহ করে আমাদের মেয়েদের নিরাপত্তার জন্য কিছু করুন! আজকে সবচেয়ে খারাপ অভিজ্ঞতা হয়েছে। যেমন ড্রাইভার আমার লাগেজ নিয়ে উধাও হয়ে গেছে এবং দুই ঘন্টা পরে সম্পূর্ণ মাতাল হয়ে ফিরে এসেছে।”

এই পোস্টের উত্তরে উবার ইন্ডিয়াও প্রতিক্রিয়া জানিয়েছে এবং লিখেছে, “আমরা আমাদের সংশ্লিষ্ট দলের কাছে এই সমস্যাটি বাড়িয়ে দিয়েছি। আমাদের নিরাপত্তা দলের একজন সদস্য যত তাড়াতাড়ি সম্ভব আপনার সাথে যোগাযোগ করবেন। আপনার সময় এবং ধৈর্যের প্রশংসা করছি।”

উরফি জাভেদ (Urfi Javed) বিগ বস ওটিটি-তে তার কাজের মাধ্যমে খ্যাতি অর্জন করেছেন। তা ছাড়াও, তিনি মেরি দুর্গা, বাড়ে ভাইয়া কি দুলহানিয়া, কসৌটি জিন্দগি কি-এর মতো ডেইলি সোপগুলিতেও অভিনয় করেছেন।

আরও পড়ুন…IIFA Awards 2023 : আইফা অ্যাওয়ার্ডস ২০২৩ এর সঞ্চালনা করছেন অভিষেক বচ্চন এবং ভিকি কৌশল!!