কার্তিক আরিয়ান (Kartik Aayran) উদয়পুরে সারা আলি খানের (Sara Ali Khan) সাথে তার সাম্প্রতিক ছবি অনলাইনে প্রকাশিত হওয়ার বিষয়ে কথা বলেছেন। এক সপ্তাহ আগে ইন্টারনেটে কয়কটি ছবি ভাইরাল হয় যেখানে সারা আলি খান এবং কার্তিককে একে অপরের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। ছবিতে তারা হাসছিল এবং একটি কথোপকথনের ব্যস্ত ছিলেন।

এখন একটি নতুন সাক্ষাৎকারে, কার্তিক ভাইরাল হওয়া ছবি নিয়ে মুখ খুলেছেন। তাদের ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার হওয়ার পরে, দুই অভিনেতাই তাদের নিজ নিজ ইনস্টাগ্রাম স্টোরিজে উদয়পুর থেকে ছবি পোস্ট করেছেন কিন্তু কেউ কারোর নাম উল্লেখ করেননি। ২০২০ সালে ইমতিয়াজ আলী পরিচালিত লাভ আজ কাল ছবিতে কার্তিক আরিয়ান (Kartik Aayran) এবং সারা আলি খান (Sara Ali Khan) অভিনয় করেছিলেন। তারা অল্প সময়ের জন্য সম্পর্কের মধ্যেও ছিলেন বলে জানা গেছে।

আরজে সিদ্ধার্থ কান্নানের সাথে একটি সাক্ষাৎকারে কার্তিক বলেছিলেন, “আমরা একই জায়গায় ছিলাম। আর সেখানে কেউ একটি ছবি ক্লিক করেছে। ওখানে অনেক লোক ছিল যারা ইতিমধ্যেই ছবিগুলি ক্লিক করছিল। আমি অবাক হয়েছিলাম যে শুধুমাত্র একটি বা দুটি ছবি রয়েছে।” সারাকে পরবর্তীতে অভিনেতা ভিকি কৌশলের সাথে পরিচালক লক্ষ্মণ উতেকারের পরবর্তী শিরোনামহীন রোমান্টিক ড্রামা ছবিতে দেখা যাবে। বিক্রান্ত ম্যাসি এবং চিত্রাঙ্গদা সিংয়ের সাথে তার গ্যাসলাইটও রয়েছে। ভক্তরা তাকে করণ জোহরের পরবর্তী, অ্যায় ওয়াতান মেরে ওয়াতানে দেখতে পাবেন। এছাড়াও, তাকে পরিচালক অনুরাগ বসুর পরবর্তী চলচ্চিত্র, একটি নকল, মেট্রো ইন ডিনো-তে আদিত্য রায় কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, অনুপম খের, নীনা গুপ্তা, কোঙ্কনা সেন শর্মা, ফাতিমা সানা শেখ এবং আলী ফজলের পাশাপাশি দেখা যাবে।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানের শেহজাদা।

আরও পড়ুন…Annu Kapoor : হার্ট অ্যাটাক নিয়ে নীরবতা ভাঙলেন আন্নু কাপুর!