টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি হলেন দোলন রায় এবং দীপঙ্কর দে। দীর্ঘ ১৬ বছর একত্রবাসের পরে ২০২০ সালের জানুয়ারি মাসে আইনি মতে বিয়ে সারেন তাঁরা। প্রায় ৩০ বছরের সম্পর্ক। তবে এর পরেও মনের ভিতর এক সুপ্ত আক্ষেপ বহন করে চলেছে দোলন (Dolon Roy)।

শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত একটি রিয়্যালিটি শো-তে অতিথি হিসাবে এসেছিলেন দোলন এবং দীপঙ্কর। সেখানেই সবার সামনেই মনের ইচ্ছের কথা প্রকাশ করলেন দোলন (Dolon Roy)। বললেন, “আমার খুব ইচ্ছে হয় মেয়ের মা হতে। আমি নিজে মায়ের খুব কাছের। এখন আমার মায়ের বয়স হয়ে গিয়েছে। সব কিছু তো আর ভাগ করা যায় না। মেয়ে থাকলে বেশ বন্ধুর মতো মিশতাম। মনের সব কথা ভাগ করে নিতাম। আমি মা হলে বেশ বন্ধুর মতো হতাম।”

এই কথা বলতেই বলতেই চোখ ছলছল করে ওঠে দোলনের। পাশেই বসে ছিলেন তার স্বামী দীপঙ্কর। যদিও এরপর এই গম্ভীর পরিস্থিতি সামাল দিতে উঠে আসে অন্য প্রসঙ্গ। অভিনেতা থেকে নেতা হওয়ার কোনো ইচ্ছা ছিল বা আছে দীপঙ্করের? এই প্রশ্ন করতেই তিনি স্পষ্ট বলেন, “আমার বেশ ভাল লাগে রাজ্যসভা। পার্লামেন্ট নয়। আর ফিল্মের যাঁরা পার্লামেন্টের সদস্য হয়েছেন, তাঁদের কেরিয়ারের সর্বনাশ হয়ে গিয়েছে। তবে রাজ্যসভায় কেউ ডাকলে যেতে পারতাম। তবে কেউ বলেনি, তাই আমি যাইওনি।” দীপঙ্কর এবং দোলন দু’জনকেই দর্শক দেখেন বিভিন্ন সিরিয়ালে।

আরো পড়ুন: Srilekha Mitra: শ্রীলেখা কি অঞ্জনার ওপর অভিমান করেছেন? কিন্তু কেনো?

By Torsha