ব্রহ্মাস্ত্র অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor) সোশ্যাল মিডিয়ায় তেমন একটা অ্যাক্টিভ না থাকলেও তার স্ত্রী আলিয়া ভাট (Alia Bhatt) মাঝে মধ্যেই দৈনন্দিন জীবনের নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের সাথে ভাগ করে নেন। সম্প্রতি আলিয়া তার স্বামী রনবীরের আসন্ন ছবি “তু ঝুটি মে মক্কার” ছবির নতুন গান “তেরে পেয়ার মে” প্রচার করার সিদ্ধান্ত নিয়েছেন।

আলিয়া ভাট (Alia Bhatt) ইনস্টাগ্রামে গানের তালে তাল মিলিয়েছেন। পোস্ট করা ভিডিওতে আলিয়াকে তেরে পেয়ার মে গানটির সাথে ওয়ার্ক আউট করতে দেখা যায়। মা হওয়ার পর কিছুটা ওজন বাড়িয়েছিলেন তিনি। আবার সেই পুরনো চেহারায় ফিরতে দমদার কসরত করছেন আলিয়া। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “এখন পর্যন্ত, আমরা শুধু কার্ডিওর প্রেমে পড়েছি।” রণবীর কাপুরের আসন্ন ফিল্ম তু ঝুটি মে মক্কারের সহ-অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এবং গানের সুরকার প্রীতমকে ট্যাগ করে আলিয়া যোগ করেছেন: “তেরে পেয়ার মে অন লুপ দাদা।”

আলিয়া ভাট (Alia Bhatt) তার ফিটনেস ডায়েরি থেকে পোস্ট শেয়ার করতে ভালোবাসেন। এর আগেও তিনি তার যোগব্যায়ামের একটি পোস্টটি শেয়ার করেছিলেন।

লভ রঞ্জন পরিচালিত, “তু ঝুটি মে মক্কার” শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) প্রথম অন-স্ক্রিন সহযোগিতাকে চিহ্নিত করে। এই দুই তারকা ছাড়াও ছবিটিতে ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia), বনি কাপুর (Boney Kapoor) এবং জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান অনুভব সিং বাসিও (Anubhav Singh Bassi) অভিনয় করেছেন। আগামী ৮ই মার্চ মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন…Siddharth Malhotra Kiara Advani Wedding : বিয়ের জন্য সপরিবারে জয়সলমের পৌঁছালেন কিয়ারা আডবাণী