সালমান খান (Salman Khan) যিনি শাহরুখ খানের (Shahrukh Khan) পাঠান ছবিতে তার ক্যামিও চরিত্রে দর্শকদের মন জয় করেছিলেন, সম্প্রতি অভিনেত্রী পূজা হেগড়ে (Pooja Hegde)-এর ভাই ঋষভ হেগড়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সুপারস্টার সালমান খান (Salman Khan) এবং পূজা হেগড়েকে (Pooja Hegde) ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে। এদিন পূজা হেগড়ের পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমান। এমনকি নবদম্পতির সাথে ছবির জন্য পোজও দিয়েছেন তিনি।

ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে, পূজা কমলা কাঞ্জিভরম শাড়িতে সজ্জিত ছিলেন। রবিবার, তিনি ভাই ঋষভ এবং শিবানী শেট্টির বিয়ের অনুষ্ঠানের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

বিয়ের অনুষ্ঠানে সালমান সম্পূর্ণ কালো রঙের স্যুট পড়েছিলেন। ছবিতে তিনি প্যান্টের সাথে ম্যাচিং করে কালো রঙের একটি ফুলহাতা শার্ট পরেছিলেন। পূজা গত বছর ভেঙ্কটেশ এবং সালমান খানের সাথে তার আসন্ন ছবি কিসি কা ভাই কিসি কি জানের সেটে তার ৩২ তম জন্মদিন উদযাপন করেছিলেন। শেহনাজ গিল (Shehnaz Gill), পলক তিওয়ারি (Palak Tiwari) এবং রাঘব জুয়ালের (Raghav Juyal) সাথে সালমানের সাথে কিসি কা ভাই কিসি কি জান ছবিতে অভিনয় করবেন পূজাও। এটি একটি অ্যাকশন কমেডি চলচ্চিত্র যা ফরহাদ সামজি পরিচালনা করবেন এবং সালমান খান ফিল্মসের ব্যানারে সালমা প্রযোজনা করবেন। এই বছরে ঈদে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন…Debina-Gurmeet : দ্বিতীয় কন্যা সন্তানের মুখ প্রকাশ করলেন টেলি তারকা দম্পতি দেবীণা – গুরমীত!