কনম্যান সুকেশ চন্দ্রশেখর “আমার আবেগ নিয়ে খেলেছেন এবং আমার জীবনকে নরক করে তুলেছে,” অভিনেতা জ্যাকলিন ফার্নান্দেজ (Jackline Fernandez) দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে একটি বিবৃতিতে বলেছেন।

অভিনেত্রী তার বয়ানে বলেন,”সুকেশ আমাকে বিভ্রান্ত করেছে, আমার কেরিয়ার এবং আমার জীবিকার ক্ষতি করেছে।” জ্যাকলিন ফার্নান্দেজ (Jackline Fernandez) দাবি করেছেন যে তার সাথে সুকেশ চন্দ্রশেখরকে একজন সরকারী আধিকারিক হিসাবে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল। জ্যাকলিন আরও জানান যে, “সুকেশ নিজেকে সান টিভির মালিক হিসাবে পরিচয় করিয়েছিলেন এবং দাবি করেছিলেন যে জে জয়ললিতা তাঁর আত্মীয়া। সুকেশ চন্দ্রশেখর বলেছিলেন যে তিনি জ্যাকলিনের একজন বড় ভক্ত, সান টিভির মালিক হিসাবে, তাদের অনেকগুলি প্রকল্প রয়েছে। আমাদের দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে একসঙ্গে কাজ করার চেষ্টা করা উচিত।”

জ্যাকলিন তার বয়ানে বলেছেন, “যে তিনি অনেক পরে জানতে পেরেছিলেন যে চন্দ্রশেখরকে স্বরাষ্ট্র এবং আইন মন্ত্রকের ঊর্ধ্বতন কর্মকর্তারা গ্রেপ্তার করেছেন, এবং তিনি তার অপরাধমূলক পটভূমি সম্পর্কে অবগত হওয়ার পরেই তার আসল নাম জানতে পেরেছিলেন। যদিও ইডি-র দাবি সুকেশের অতীত ও পেশা জেনেই নিজ স্বার্থে সম্পর্কে জড়িয়েছিলেন কিক অভিনেত্রী। আপাতত দেশ ছাড়ার অনুমতি নেই জ্যাকলিনের।

কনম্যান সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটির আর্থিক প্রতারণার মামলায় গত ১ বছর ধরে মাঝেমধ্যেই আদালতের চক্কর কাটছেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jackline Fernande)। ইন্টারনেটে তাঁদের একাধিক ঘনিষ্ঠ ছবিও প্রকাশ হয়েছে। অভিনেত্রী মিডিয়াকে অনুরোধ করেছিলেন যাতে তাঁরা সেই সব ছবি প্রকাশ না করে। দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে দেওয়া বিবৃতিতে তিনি বলেছেন, ‘সুকেশ আমার আবেগ নিয়ে খেলেছে এবং আমার জীবনকে নরক বানিয়েছে সুকেশ চন্দ্রশেখর।’

আরও পড়ুন…Vijay Verma : তামান্না ভাটিয়ার সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ডার্লিংস অভিনেতা বিজয় ভার্মা