গ্র্যান্ড ফিনালের কাছাকাছি এসে গিয়েছে বিগ বসের বর্তমান সিজন। আর মাত্র এক মাস বাকি রয়েছে বিগ বস ১৬-এর ফাইনালে। আর এর সাথেই শুরু হয়েছে পুরোদমে শো-এর প্রতিযোগীদের বাদ দেওয়া।

সম্প্রতি চলচ্চিত্র নির্মাতা সাজিদ খানকে (Sajid Khan) রিয়েলিটি শো থেকে বেরিয়ে আসতে দেখা যাবে কারণ তার “ন্যূনতম গ্যারান্টি” শেষ হয়ে গেছে। তিনি সহ প্রতিযোগী আবদু রোজিকের (Abdu Rozik) সাথে বিগ বস (Bigg Boss) থেকে প্রস্থান করবেন। আইএএনএস-এর ঘনিষ্ঠ একটি সূত্রের মতে, আবদু তার বন্ধুর সাথে শো থেকে প্রস্থান করেছেন যিনি পারিবারিক সপ্তাহে তার সাথে দেখা করতে এসেছিলেন।

তদুপরি, সাজিদ খান (Sajid Khan) প্রতিযোগী এবং বিগ বসের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। শ্রীজিতা দে (Srijita De) এবং আবদু রোজিকের (Abdu Rozik) পর, সাজিদ খান (Sajid Khan) হলেন তৃতীয় প্রতিযোগী যিনি বিগ বসের ঘর থেকে বহিষ্কৃত হয়েছেন। বিগ বস থেকে সাজিদের বহিষ্কার ঘোষণার পরে তার বন্ধুরা এবং অন্যান্য প্রতিযোগীদের আবেগপ্রবণ হতে দেখা গেছে। সাজিদ খান (Sajid Khan) হলেন বলিউডের অন্যতম বিতর্কিত পরিচালক। সাজিদের বিগ বসে অংশগ্রহণের সমালোচনা করেছিলেন মন্দানা করিমি এবং সোনা মহাপাত্র সহ অনেকেই। ২০১৮ সালে #MeToo আন্দোলনের সময় সাজিদের বিরুদ্ধে সাতজন মহিলা অভিনেত্রী যৌন অসদাচরণের অভিযোগ এনেছিলেন।

আবদু রোজিক হলেন একজন তাজিকিস্তান গায়ক, ব্লগার এবং সঙ্গীতজ্ঞ, যিনি মূলত চলচ্চিত্রে গান গাওয়ার জন্য এবং ইউটিউবে ভিডিও তৈরির জন্য পরিচিত। ১৯ বছর বয়সী ভাইরাল তারকা যার বর্তমানে ইনস্টাগ্রামে ৬.৯ মিলিয়ন ফ্যান ফলোয়ার রয়েছে। শীঘ্রই আব্দু রোজেককে সালমান খান-অভিনীত ‘কিসি কা ভাইয়া কিসি কি জান’-এ দেখা যাবে। বিগ বসে অন্যরা যারা এখনও শোতে টিকে রয়েছেন তারা হলেন শালিন ভানোট, টিনা দত্ত, সৌন্দর্য শর্মা, শ্রীজিতা দে, শিব ঠাকরে, নিমৃত কৌর আহলুওয়ালিয়া, অর্চনা গৌতম এবং এমসি স্ট্যান৷

আরও পড়ুন…Shahrukh Khan : বুর্জ খলিফায় শাহরুখ খানের ছবি পাঠানের ট্রেলার!