পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) গ্যাংস অফ ওয়্যাসেপুর (Gangs Of Wasseypur) মাধ্যমে হিন্দি চলচ্চিত্র শিল্পে প্রথম ডেবিউ করেন বলিউড অভিনেত্রী হুমা কুরেশিকে (Huma Qureshi)। গ্যাংস অফ ওয়্যাসেপুর (Gangs Of Wasseypur) একটি সুপারহিট ফিল্ম ছিলো।

সম্প্রতি, অভিনেত্রী হুমা কুরেশি (Huma Qureshi) সোশ্যাল মিডিয়ায় অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে একটি ভিডিও শেয়ার করেছেন। হুমা তার গান চুরি করার অভিযোগে মিউজিক কম্পোজার অমিত ত্রিবেদী (Amit Trivedi) এবং পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে মামলা করার ঘোষণা করে একটি ভিডিও এবং ইনস্টাগ্রাম স্টোরি প্রকাশ করেছিলেন। এর প্রতিক্রিয়ায় চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপ বলেছিলেন যে গানটি চুরি হয়েছে, তা কখনই মুক্তি পায়নি।

হুমা অনুরাগের আসন্ন ছবি “অলমোস্ট পেয়ার উইথ ডিজে মহব্বতের” একটি ক্লিপ শেয়ার করে লিখেছেন, “আমার গান চুরি করার জন্য আমি অমিত ত্রিবেদী এবং অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মামলা করছি।” অনুরাগ হুমা কুরেশির ইনস্টাগ্রাম স্টোরিটি পুনরায় শেয়ার করে লিখেছেন, “হাহাহা এবং কখনই এটি প্রকাশ করবেন না।” তিনি তার পোস্টে কয়েকটি হার্ট ইমোজিও যুক্ত করেছেন।

অনুরাগ কাশ্যপ পরিচালিত, “অলমোস্ট প্যায়ার উইথ ডিজে মহব্বত” (Almost Pyar With DJ Mohabbat)-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলায় এফ এবং করণ মেহতা। হুমা কুরেশিকে সর্বশেষ ‘ডাবল এক্সএল’-এ সোনাক্ষী সিনহার (Sonakshi Singh) সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন…Kuttey Day 1 Collection : প্রথম দিনে মাত্র ১কোটি আয় করলো অর্জুন-টাবু অভিনীত ফিল্ম কুত্তে