ক্রাইম পেট্রোল-এর নির্মাতারা সম্প্রতি একটি পর্ব সম্প্রচার করেছেন যেখানে দর্শক দিল্লীর শ্রদ্ধা ওয়াকারের নারকীয় হত্যা কান্ডের সাথে গল্পের সাদৃশ্য লক্ষ্য করেছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একটি অংশ চ্যানেলটি বয়কটের আহ্বান জানিয়েছে। সাম্প্রতিক ক্রাইম পেট্রোল এপিসোডটি শ্রদ্ধা ওয়াকার হত্যা মামলার সাথে সাদৃশ্যপূর্ণ হওয়ার পরে, সোনি টিভি (Sony Tv) একটি ব্যাখ্যা জারি করেছে।

সোনি টিভি (Sony Tv) একটি স্পষ্টীকরণ জারি করেছে। সোমবার চ্যানেলটি টুইটার হ্যান্ডেলে মামলার সাথে কোনও সম্পর্ক থাকার কথা অস্বীকার করেছে। সোনি টিভি তাদের টুইটার হ্যান্ডেল @SonyLiv এর মাধ্যমে একটি বিবৃতি জারি করেছে এবং লিখেছে যে উল্লিখিত পর্বটি একটি “কল্পকাহিনীর কাজ” এবং পর্বটি ২০১১ সালের একটি ঘটনার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছিল। “কিছু দর্শক সোশ্যাল মিডিয়ায় SET-তে “ক্রাইম পেট্রোল”-এর সাম্প্রতিক একটি এপিসোড সম্পর্কে মন্তব্য করেছেন যা মিডিয়াতে প্রকাশিত একটি সাম্প্রতিক ঘটনার সাথে সাদৃশ্যপূর্ণ। আমরা স্পষ্ট করতে চাই যে পর্বটি গল্পের কাজ হলেও এটি ঘটে যাওয়া কিছু ঘটনার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। ২০১১ সালে এবং সাম্প্রতিক কোন মামলার সাথে সংযুক্ত নয়।”

তারা আরও লিখেছেন, “আমাদের বিষয়বস্তু নিয়ন্ত্রক সংস্থাগুলির দ্বারা নির্ধারিত সম্প্রচারের মানগুলি পূরণ করে তা নিশ্চিত করার জন্য আমরা সর্বাত্মক যত্ন নিই৷ তবে, এই ক্ষেত্রে, আমাদের দর্শকদের দ্বারা প্রকাশিত অনুভূতির প্রতি শ্রদ্ধা রেখে, আমরা পর্বটির সম্প্রচার বন্ধ করে দিয়েছি৷ আমাদের কোনো দর্শকের অনুভূতিতে আঘাত করলে আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করতে চাই।”

শ্রদ্ধা ওয়াকারের (Shraddha Walker) মামলার বিষয়ে কথা বলতে গেলে আফতাব পুনাওয়ালার বিরুদ্ধে তার লিভ-ইন পার্টনার শ্রদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা এবং পরে তার দেহ কেটে প্রমাণ লোপাট করার চেষ্টার অভিযোগ রয়েছে। বর্তমানে মামলাটি বিচারাধীন রয়েছে যার পরবর্তী শুনানির তারিখ ৬ জানুয়ারি।

ক্রাইম পেট্রোল হল একটি ক্রাইম অ্যান্থলজি সিরিজ। ৯ মে, ২০০৩-এ প্রিমিয়ার হয়েছিল এর প্রথম পর্ব এবং এটি দেশের সবচেয়ে দীর্ঘস্থায়ী রিয়েলিটি ক্রাইম টেলিভিশন সিরিজ। সম্প্রতি সিরিজটির পঞ্চম সিজন লঞ্চ হয়েছে যা ১৫ জুলাই, ২০১৯-এ প্রিমিয়ার হয়েছিল।

আরও পড়ুন…Gadar 2 First Look Viral : ভাইরাল হলো সানি দেওল এবং অমিশা প্যাটেল অভিনীত গদর ২’-এর ফার্স্ট লুক!