রবিবার বিগ বসের ঘরে প্রত্যাবর্তন করেছেন আবদু রোজিক (Abdu Rozaik)। তাকে হাসিমুখে স্বাগত জানানো হয়। তার বন্ধু নিমৃত কৌর আহলুওয়ালিয়া এবং শিব ঠাকরে রিয়েলিটি শোতে পুনরায় প্রবেশ করার সাথে সাথে তাকে অভ্যর্থনা জানাতে ছুটে আসেন। এটি একটি বিস্ময় ছিল কারণ তাজিকিস্তান গায়ককে ১৭ ডিসেম্বর আব্দুকে বিগ বস ঘর ছেড়ে যেতে হয়েছিলো।

বিগ বস এর আগে প্রতিযোগীদের জানিয়েছিল যে একটি আন্তর্জাতিক সংস্থা আব্দু রোজেক (Abdu Rozaik) কে নিয়ে একটি ভিডিও গেম তৈরি করতে চায় এবং তার লাইভ মুহূর্তগুলি ট্র্যাক করতে চায়৷ এরপরে আব্দুকে জড়িয়ে ধরে আবেগঘন বিদায় জানান সহ প্রতিযোগীরা। বিগ বস আরও বলেছিলেন যে আবদু ঘরে ফিরে আবার প্রতিযোগী হিসাবে যোগ দিতে পারবেন। তবে বাড়ির সঙ্গীরা রাজি হলেই সেটা হবে।

কালারস টিভি ইনস্টাগ্রামে আব্দুর প্রত্যাবর্তনের একটি নতুন প্রোমো শেয়ার করে লিখেছে, “আমাদের প্রিয় আবদু বাড়ি ফিরে এসেছে।” প্রোমোতে দেখানো হয়েছে যে প্রতিযোগীরা খেতে বসেছে যখন তারা হঠাৎ বুঝতে পারে কেউ আসছে। আবদু ফিরে আসে এবং ব্যাকগ্রাউন্ডে ছোট ভাইজানের মিউজিক বাজতে থাকে যেখানে কথায় বলা হয় “সওগাত নাহি কারোগে হামারা।”

রিয়েলিটি শো বিগ বস (Bigg Boss) যা এখন তার ১৬ তম সিজনে রয়েছে, সোমবার থেকে শুক্রবার রাত ১০ টায় এবং শনি ও রবিবার রাত ৯ টায় কালারস টিভিতে প্রচারিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন অভিনেতা সালমান খান (Salman Khan) যিনি রিয়েলিটি শো-এর চতুর্থ সিজনে যোগ দিয়েছিলেন এবং গত আট বছর ধরে শোয়ের হোস্ট হিসেবে রয়েছেন।

আরও পড়ুন…Bigg Boss 16 : বিগ বস সহ প্রতিযোগী এমসি স্ট্যানের প্রকাশ্যে হুমকির নিন্দা জানিয়ে বিগ বস শো এর নির্মাতাদের কাছে চিঠি দিলেন শালিন ভানোটের বাবা-মা!