সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Sabyasachi Chowdhury) । প্রত্যেকে আশা করেছিলেন, অন্যবারের মতো এবারও জীবন যুদ্ধে জয়ী হয়ে ফিরে আসবেন অভিনেত্রী। তার প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরী লিখেছিলেন , “নিজের হাতে করে নিয়ে এসেছিলাম । নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব। এর অন্যথা কিছু হবে না।” কিন্তু শেষ রক্ষা আর হলো না। রবিবার দুপুরে আচমকাই সকলকে কাঁদিয়ে চলে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

১লা নভেম্বর থেকে প্রায় কুড়ি দিন এর লড়াই শেষে হার মানলেন অভিনেত্রী। জানা যাচ্ছে, শনিবার নাগাদ প্রায় দশবার কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে তার। এর আগে সব্যসাচী (Sabyasachi Chowdhury) ঐন্দ্রিলার শারীরিক সমস্ত আপডেট ফেসবুকের মাধ্যমে সকলের কাছে পৌঁছে দিতেন। কিন্তু হঠাৎই শনিবার সন্ধ্যায় নিজের ফেসবুক থেকে সমস্ত লেখা এবং পোস্ট মুছে দেন তিনি। তারপরই রবিবার দুপুর বারোটা ৫৯ নাগাদ প্রয়াত হয়েছেন অভিনেত্রী। মৃত্যুর খবর আসার পরই ফেসবুক প্রোফাইল ডিএক্টিভেট করে দিলেন সব্যসাচী। যার জন্য ফেসবুকে কলম ধরেছিলেন তিনি যখন আর নেই তখন স্মৃতি রেখে আর কি করবেন তিনি । তাই সমস্ত পোস্ট মুছে দিয়ে ফেসবুককে বিদায় জানালেন সব্যসাচী।

তাদের ঘনিষ্ঠ বন্ধু সৌরভ দাস একটি সংবাদমাধ্যমকে বলেন, ঐন্দ্রিলাকে হারিয়ে ভেঙে পড়েছেন সব্যসাচী (Sabyasachi Chowdhury) । পরিবারের পাশাপাশি তিনিও মেনে নিতে পারছেন না । আর তাই ঐন্দ্রিলা কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আর কিছু লিখবেন না। কারণ যে মানুষটার কথায় লেখা শুরু করেছিলেন সেই মানুষটাই আর রইল না। জানা যাচ্ছে, ইতিমধ্যে কেওড়াতলা মহাশ্মশানে অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন :Kangana Ranaut: ভুলভুলাইয়া-২ এবং দৃশ্যম-২ এর সাফল্যের পরে অভিনেত্রী তাবুর প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা রানাওয়াত