মুক্তি পেল ক্লাউন (Clown) এর অফিসিয়াল ট্রেলার। ছবিতে জোকারের ভূমিকায় দেখা যাবে অভিনেতা ওম সাহানিকে। ছবিটি পরিচালনা করেছেন ঋক চট্টোপাধ্যায়। মুখ্য চরিত্রে ওম সাহানি ছাড়াও থাকবে দেবলীনা কুমার, ইন্দ্রনীল চৌধুরী । এছাড়া অপর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বিডি মুখোপাধ্যায় কে ।

ছবির (Clown) শুরুতে দেখা যাচ্ছে জোকারের মতো রং মেখে , রঙিন পোশাক পড়ে আছে ওম । কখনো তার মুখে যন্ত্রণা , আবার কখনো হাসি । কখনো দেখা যায় রক্তাক্ত ছুরি তার হাতে । ছবিটি দর্শকের মনে কৌতুহল সৃষ্টি করেছে। জানা যাচ্ছে, ছবিতে ওম এবং দেবলীনা, ভাই বোনের চরিত্রে রয়েছে । ছবিটি অদ্যপ্রান্ত একটি থ্রিলার ছবি । ইতিমধ্যে, ছবিটিকে ঘিরে দর্শকের মনে কৌতুহল সৃষ্টি হয়েছে। মূলত ছবিটি সমাজের বাস্তবতাকে তুলে ধরেছে। প্রত্যেক মানুষের দুটো রূপ আছে ।একটা আলো , একটা অন্ধকার। প্রত্যেকেই জীবনের আলোটুকু নিয়ে এগিয়ে যেতে চায় । তাই তারা চোখের সামনে ঘটা অন্যায়ের প্রতিবাদ করতে ভুলে যায়। কিন্তু এমন ভাবে চলতে চলতে যখন দেওয়ালে পিঠ ঠেকে যায় তখনই বেরিয়ে আসে মানুষের অন্ধকার দিক । আর সেই অন্ধকারের গল্প হলো ক্লাউন ।

একটা সাধারণ মধ্যবিত্ত বাড়ির ছেলের জীবনের গল্প (Clown) এটি। যেখানে তার সামনে তার বোনকে ধর্ষণ করা হয়েছিল। মায়ের সঙ্গে ক্রমাগত অন্যায় করা হয়। অপমান অবহেলায় দেয়ালে পিঠ ঠেকে যাওয়ায় অবশেষে নিজের মতো করে গর্জে ওঠে সে। ভিতর থেকে বেরিয়ে আসে অন্য একটি মানুষ । নিজের মতো করে অপরাধীদের শাস্তি দেয়। বেরিয়ে আসে তার চরিত্র ক্লাউন। ছবিটি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ২৫ শে নভেম্বর।

আরও পড়ুন :Aiondrila Sharma : শেষ রক্ষা হলো না ! অভিনেত্রী চলে গেলেন না ফেরার দেশে