সর্বশেষ বলিউড ফিল্ম “দৃশ্যম-২” ১৮ই নভেম্বরে বড় পর্দায় মুক্তি পেয়েছে৷ সকল প্রত্যাশা ছাড়িয়ে দৃশ্যম-২ সিনেমা হলগুলিতে অসামান্য ভাল ব্যবসা করছে৷ দৃশ্যেম-২ ছবিতে অভিনয় করেছেন অজয় দেবগন (Ajay Devgan), অক্ষয় খান্না (Akshay Khanna), টাবু (Tabu) এবং শ্রিয়া শরণ (Shriya Saran)।

ইতিমধ্যে, ছবিটি তার ওটিটি রিলিজকে ঘিরে প্রচুর কৌতূহলও তৈরি করেছে। চলুন জেনে নেওয়া যাক কোন ওটিপি প্লাটফর্মে কখন ডিজিটালি স্ট্রিম হবে দৃশ্যম-২ এই মুভিটি। ছবিটি প্রায় সবকটি প্রেক্ষাগৃহেই এখন পূর্ণ দর্শকের সাথে চলছে। এটি ১৮ নভেম্বর বড় পর্দায় এসেছে৷ ভক্তরা অজয় ​​দেবগন, টাবু এবং অক্ষয় খান্নার পাওয়ার-প্যাকড পারফরম্যান্স দেখতে প্রচুর সংখ্যায় উপস্থিত হচ্ছেন৷

এদিকে, টাবু অভিনীত পুলিশ অফিসারের নিখোঁজ ছেলের মামলাটি আবার খোলা হলে বিজয় সালগাঁওকর (অজয় দেবগন) এবং তার পরিবারের কী হবে তা নিয়েও আগ্রহ রয়েছে। দৃশ্যম-২ দর্শক ও সমালোচকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছে। এদিকে, জানা গেছে যে ছবিটির ডিজিটাল স্বত্ব কিনেছে অ্যামাজন প্রাইম ভিডিও। থিয়েটারে মুক্তির পরে এবার ফিল্মটি ঘরে বসে উপভোগ করতে পারবেন দর্শক। তবে সিনেমাটির প্রেক্ষাগৃহে মুক্তি এবং OTT-তে প্রিমিয়ারের মধ্যে অন্তত ছয় সপ্তাহের ব্যবধান থাকবে। অর্থাৎ, ওটিটি মাধ্যমে দৃশ্যম-২ প্রাইম ভিডিওতে আসবে গত ডিসেম্বরের আগে বা জানুয়ারির শুরুতে। ছবিটি অজয় ​​দেবগনের ২০১৫ সালের ক্রাইম থ্রিলার দৃশ্যম-এর একটি সিক্যুয়েল। দৃশ্যম-২ আগের সিক্যুয়েলের একই শিরোনামের মোহনলাল-অভিনীত মালয়ালম চলচ্চিত্রের হিন্দি রিমেক।

গল্পটি চারজনের একটি পরিবারকে কেন্দ্র করে যাদের জীবন তাদের বড় মেয়ের সাথে ঘটে যাওয়া একটি দুর্ভাগ্যজনক ঘটনার পরে উল্টে যায়। দৃশ্যম ২-এ অজয় দেবগন, বিজয় সালগাঁকরের ভূমিকায় অভিনয় করেছেন। মুভিটিতে আরও অভিনয় করেছেন শ্রিয়া শরণ, রজত কাপুর এবং ঈশিতা দত্ত।

আরও পড়ুন…Phone Bhoot: প্রথম দিনেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল ফোন ভূত!