বর্তমানে বলিউডে পাড়ি দিয়েছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। যশ এখন তার প্রথম বলিউড ফিল্ম ইয়ারিয়ান ২ এর শুটিং নিয়ে ব্যস্ত। সেখানেই দিব্যা খোসলা কুমারের সঙ্গে রমরমিয়ে চলছে তাঁর ছবি ইয়ারিয়া ২-এর শুটিং। ফলে অভিনেতার এখন ব্যস্ততা তুঙ্গে।

এছাড়াও কয়েক মুক্তি পেতে চলেছে তাঁর আগামী বাংলা ছবি ‘তোকে ছাড়া বাঁচব না’। এই ছবিতে প্রথমবারের মতো প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। বিপরীতে থাকছেন প্রিয়াঙ্কা সরকার। ছবির লুক থেকে গান সব কিছুই প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। এবার পালা বড়পর্দায় ছবি মুক্তির। শীঘ্রই কলকাতায় ফিরে ছবির প্রচারে নামবেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

তবে যশের সঙ্গে ‘মাস্টারমশাই আপনি কিচ্চু দেখেননি’ সিনেমার শুটিংয়ের পর নতুন কোনো প্রজেক্ট শুরু করেননি নুসরাত জাহান (Nusrat Jahan)। প্রযোজক ও পরিচালকের সঙ্গে যশের মতপার্থক্যের কারণে ছবিটির পোস্ট-প্রোডাকশন কাজ এখন থমকে আছে। ইন্ডাস্ট্রি সূত্রে জানা গেছে যশ প্রযোজক এনা সাহার কাছ থেকে ছবিটি কিনতে চান। এই ছবি ইতিমধ্যেই অনেক বেশি ভালবাসা পাচ্ছে। সকলে পছন্দ করচেন ছবির গানগুলো। ‘তোকে ছাড়া বাঁচবো না’ ছবির সংগীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly)।

গল্পে যশের চরিত্র অর্জুন এক ব্যবসায়ীর একমাত্র সন্তান। নিজের প্রেমিকাকে হারিয়ে ফেলায় যশের জীবন ক্রমেই অগোছাল হয়ে ওঠে। এমন সময় জীবনে আসে হিয়া। দুজনেরই চরিত্রসম্পূর্ণ ভিন্নস্বাদের হলেও অর্জুন পছন্দ করতে শুরু করে হিয়াকে। একটা সময় হিয়া জানতে পারে তাঁর অনাথ আশ্রমের জায়গা কিনে নিচ্ছে অর্জুনের বাবা। এরপরই তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় হিয়াকে, হিয়া কিভাবে জানতে পারবে অর্জুনের মনের কথা, কোন পথে এগোবে গল্পের গতি, তার উত্তর পাওয়া যাবে ২৫ নভেম্বর বড়পর্দায়।

আরও পড়ুন…Kothamrito: মুক্তি পেল কৌশিক গাঙ্গুলী এবং অপরাজিতা আঢ্য ছবি কথামৃত