মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই পনেরো কোটির ব্যবসা করেছে অজয় দেবগনের দৃশ্যাম ২ (Drishyam 2) । এর আগে দৃশ্যম ছবিটি হিট হয়েছিল। এবার তার পরবর্তী সাসপেন্স থ্রিলারও হিট হতে চলেছে বলে ধারণা করছেন অনেকে। প্রথম দিনেই বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছে ছবিটি। প্রায় ১৫ কোটি আয় করেছে যা অক্ষয় কুমারের রামসেতু কেও ছাড়িয়ে গেছে বলে জানা যাচ্ছে।

ছবিটি (Drishyam 2) পরিচালনা করেছেন অভিষেক পাঠক । ছবিতে অভিনয় করতে দেখা যাচ্ছে অজয় দেবগন, ঈশিতা দত্ত , টাবু , অক্ষয় খান্না, রজত কাপুর প্রমূখকে। অজয় দেবগনকে বিজয় শালগাঁওকার এর ভূমিকায় দেখা যাচ্ছে। তিনি তার পরিবারের রহস্যকে কিভাবে সামলাচ্ছেন আগের ছবিতে দেখানো হয়েছে । এবার সেই রহস্য সামনে আসবে কিনা সেটাই দেখার। সিনেমায় পুলিশ ইন্সপেক্টর এর ভূমিকায় আছেন টাবু । দৃশ্যাম ২ মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই এতখানি সাড়া পাবে তা ভাবতে পারেনি কেউ। আশা করা হচ্ছে, ছবিটি আর কিছুদিনের মধ্যেই ১৫০ কোটির ঘর পেরিয়ে ফেলবে। সেই হিসেবে দেখলে এই বছরের বড় ওপেনিং পাওয়া ছবিগুলির মধ্যে এটি হবে দ্বিতীয় ।

২০১৫ সাল নাগাদ মুক্তি পেয়েছিল দৃশ্যাম ছবিটি (Drishyam 2) । ৩৮ কোটিতে তৈরি হয়েছিল কিন্তু আয় করেছিল ১১০ কোটি । জানা যাচ্ছে, দৃশ্যম ২ ১৫০ কোটির বেশি আয় করতে পারে। নতুন ছবিতে আগের কাস্ট রাখা হয়েছে। তবে গোয়েন্দা চরিত্রে নতুন সংযোজন অক্ষয় খান্না। সাত বছর আগে যেখানে ঘটনাটি শেষ হয়েছিল সেখান থেকেই নতুন ছবির শুরু । নিজের পরিবারকে আগলে রাখতে যে অপরাধ লুকিয়ে ছিল বিজয় সালগাঁওকার পুলিশ তা কি করে প্রমাণ করবে নাকি এবারও ব্যর্থ হবে তা দেখা যাবে এই ছবিতে।

আরও পড়ুন :Yash Dasgupta And Priyanka Sarkar: ‘তোকে ছাড়া বাঁচবো না’ ছবির ট্রেলারে প্রকাশ্যে যশ দাশগুপ্ত এবং প্রিয়াঙ্কা সরকারের প্রেমের রসায়ন