গত কয়েক দিন ধরে হাসপাতালে জীবন মৃত্যুর লড়াই চালাচ্ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aiondrila Sharma ) । এক নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন তিনি । তারপরই তাকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় । শুরু হয় চিকিৎসা। কড়া পর্যবেক্ষণে বেশ কয়েকদিন রাখা হয় তাকে। তার শরীর সংক্রান্ত সমস্ত আপডেট তিনি জানাচ্ছিলেন।

প্রেমিক সব্যসাচী চৌধুরী (Aiondrila Sharma ) বুধবার নাগাদ কার্ডিয়াক এরেস্টে আক্রান্ত হন। অভিনেত্রী তারপর থেকেই তার অবস্থা আশঙ্কাজনক হয়ে দাঁড়ায়। কিন্তু তারপরই সব্যসাচী জানায় ধীরে ধীরে অবস্থার উন্নতি হচ্ছে। জানা যায় , অরিজিত সিং নিজে ঐন্দ্রিলার খোঁজ নিচ্ছেন এবং পাশাপাশি তার চিকিৎসার খরচ এর দায়িত্ব নেবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সব্যসাচী বার বার অভিনেত্রীর সমস্ত আপডেট শেয়ার করতে থাকেন । জানা যায়, শনিবার ফের অভিনেত্রী হৃদরোগে আক্রান্ত হন। আর তার ঠিক কিছুক্ষন পরই সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত পোস্ট মুছে দেন সব্যসাচী। একটি আপডেটও দেখা যাচ্ছে না এক নভেম্বর থেকে। আর সেটা দেখবার পর থেকেই অনুরাগীদের মনে আশঙ্কার জন্ম হয়েছে । হঠাৎ কি হলো?

এক নভেম্বর থেকে অভিনেত্রীর (Aiondrila Sharma ) স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছিল কিন্তু তবুও লড়ে গেছেন তিনি। শনিবার হৃদরোগে আক্রান্ত হওয়ার পর মানুষের মনে দুশ্চিন্তা শুরু হয়। তবে চিকিৎসকের তরফ থেকে জানা গেছিল তার অবস্থা স্থিতিশীল। কিন্তু হঠাৎ করে প্রেমিক সব্যসাচীর সমস্ত পোস্ট কেন সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেললেন তা নিয়ে দ্বিধায় রয়েছে ভক্তরা।

আরও পড়ুন :Drishyam 2: মুক্তি পেতেই হিট ! রাম-সেতুর কালেকশনকে ছাড়িয়ে গেছে