প্রায় ১৭ দিন কেটে গেছে ঐন্দ্রিলা শর্মা (Oindrila Sharma ) হাসপাতালে ভর্তি। পরিস্থিতি প্রথম দিকে কিছুটা উন্নতি হলেও গত বুধবার শারীরিক পরিস্থিতির পুনরায় অবনতি ঘটে।ব্রেন স্ট্রোকের আক্রান্ত হওয়ার পাশাপাশি হৃদরোগে ও আক্রান্ত হন তিনি । পরপর কয়েকটি কার্ডিয়াক অ্যারেস্ট হয় তাঁর । তবে বৃহস্পতিবার নাগাদ হাসপাতাল সূত্রে জানানো হয়, অভিনেত্রীর শারীরিক পরিস্থিতির কোন পরিবর্তন আর এরপর ঘটেনি । উন্নতিও হয়নি আবার অবনতিও হয়নি।

এখনো পর্যন্ত অভিনেত্রীর (Oindrila Sharma ) অঙ্গ সঞ্চালন হয়নি। কোমাতে আছেন তিনি। কিন্তু আশা ছাড়েননি তার বাবা-মা এবং প্রেমিক সব্যসাচী ও তার বন্ধুরা । এছাড়াও অন্যান্য ভক্ত থেকে শুরু করে অভিনেতা- অভিনেত্রীরা তার আরোগ্য কামনা করছেন। হাসপাতাল কর্তৃপক্ষ অভিনেত্রীকে সুস্থ করে তোলার জন্য প্রাণপণ চেষ্টা করছেন। ব্রেন স্ট্রোক হওয়ার পর হাসপাতালে ভর্তি করা হলে তৎক্ষণাৎ তার একটি অপারেশন হয়। তারপর থেকেই ভেন্টিলেশনে আছেন তিনি । বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য দৈনিক প্রায় ৩০ হাজার টাকা খরচ হচ্ছে। এছাড়া ওষুধ চিকিৎসকের খরচ এসব তো লেগেই আছে। দৈনিক অর্থ ব্যয় অনেকটাই হচ্ছে । কিন্তু হাসপাতালের তরফ থেকে জানানো হচ্ছে অভিনেত্রী যেহেতু তাদের হাসপাতালে নিয়মিত চিকিৎসা করাতেন তাই আর্থিক বিষয়টা হাসপাতাল কর্তৃপক্ষ দেখছেন।

গত ১৭ দিনে ইতিমধ্যেই প্রায় ১০ লাখ টাকা বিল হয়ে গেছে। অনেকের মতে অভিনেত্রীর (Oindrila Sharma ) সুস্থতা কামনার পাশাপাশি তাকে অর্থ দিয়েও সাহায্য করতে ইচ্ছুক তারা । কিন্তু এখনো পর্যন্ত অভিনেত্রীর পরিবারের তরফ থেকে কোনরকম আর্থিক সাহায্য চাওয়া হয়নি। কেবলমাত্র তার শারীরিক সুস্থতার দিকেই বেশি গুরুত্ব দিচ্ছেন পরিবার।

আরও পড়ুন :Tarak Mehta Ka Ooltah Chashma: শুটিং সেটে আহত হলেন তারক মেহতাকা উল্টা চশমা ধারাবাহিকের বাপুজী ওরফে অমিত ভাট