আসছে নতুন ওটিটি সিরিজ “ইতি মেমোরিজ”(Iti Memories) । ওটিটিতে নানা ধরনের প্রেমের গল্প দেখানো হয় । তবে প্রেমিকার মৃত্যুর পর তার স্মৃতিকে নিয়ে ছবি এর আগে হয়েছে বলে মনে হয় না। প্রেমিকার টানে বিদেশ বিভুই থেকে দেশে আসার সাথে সাথেই দুর্ঘটনায় মৃত্যু হল প্রেমিকার। কিন্তু এখানেই শেষ হলো না গল্প ।

প্রবাসী বাঙালি মল্লার (Iti Memories) তার দীর্ঘদিনের এই প্রেমিকা তথা বাগদত্তার জন্যই কলকাতায় এসেছিলেন। বিয়ের প্রস্তুতি নিতে শুরু করেছিলেন। তবে তার আগে দুজনে একসাথে তাদের শহরটাকে ঘুরে দেখতে চেয়েছিলেন। আহেরি চেয়েছিলেন তার প্রেমিক মল্লারকে কলকাতার ইতিহাসের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার। কিন্তু ভাগ্যের ফের ছিল অন্য। দুর্ঘটনায় মৃত্যু হয় আহেরির। আর তারপরেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন মল্লার । এখান থেকে শুরু গল্পের ।

প্রেমিকার স্মৃতিকে মনে রেখে একটু একটু করে কলকাতার জীবন যাপনের সাথে, ইতিহাসের সাথে, নিজের পরিচয় বাড়াতে থাকে মল্লার। জীবনে অনেক ওঠাপড়ার সম্মুখীন হতে হয় তাকে। সমস্ত বাধা বিপত্তি প্রতিকূলতাকে কাটিয়ে একটু একটু করে শুরু হয় নতুন জীবনের যাত্রা। জানা যাচ্ছে, ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে সৌম্য মুখোপাধ্যায় এবং তানিকা বসুকে। মল্লার এর চরিত্রে রয়েছেন সৌম্য আর আহেরি চরিত্রে তানিকা । এছাড়া অন্যান্য অভিনেতা এবং অভিনেত্রীদের মধ্যে দেখা যাবে অভিজিৎ দত্ত, দীপক হালদার, মিঠুন দেবনাথ, কৌশিক শীল ,সুদীপা বসু প্রমুখকে। সিরিজের (Iti Memories) সিনেমাটোগ্রাফি করেছেন সৌরভ বন্দ্যোপাধ্যায় এবং দীপ্যমান ভট্টাচার্য ।এই সিরিজটি ওটিটি প্লাটফর্ম ক্লিকে মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন :Aindrila Sharma: মধ্যরাতে হঠাৎ ভুয়ো মৃত্যুর খবর ছড়াতেই শোরগোল নেট দুনিয়ায়!