ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করার পর কোরা কাগজের (Kora Kagazz) নির্মাতারা ছবিটির প্রথম অফিসিয়াল ট্রেলার উন্মোচন করেছেন।

নওনীত রঞ্জন দ্বারা পরিচালিত রজত কাপুর (Rajat Kapoor), স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee) এবং ঐশানি যাদব (Aishani Yadav) সহ বিভিন্ন শিশু শিল্পীদের একটি অবিশ্বাস্য দল অভিনীত কোরা কাগজ (Kora Kagazz) ফিল্মটি তিনটি হারিয়ে যাওয়া চরিত্রের চারপাশে আবর্তিত হয় যারা বাড়ি থেকে দূরে একটি বাড়ি খুঁজে পায়। দিব্যা, একজন জুভেনাইল হোম ওয়ার্ডেন, এবং বিবেক, একজন অভিনেতা, যিনি শিল্প তৈরির জন্য সংগ্রাম করছেন, সন্ধ্যা নামে একটি 14 বছর বয়সী মেয়ের সাথে একটি অন্ধকার অতীতের সাথে দেখা করেন এবং তারা একসাথে তাদের পরিস্থিতির ঊর্ধ্বে উঠেন।

অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি এর আগে তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ছবিটির পোস্টার এবং মুক্তির তারিখ শেয়ার করেছেন, তিনি এটির ক্যাপশনে লিখেছেন, “একটি বিশেষ চলচ্চিত্র, অনেক ভালবাসার সাথে তৈরি যা হোম ওয়ার্ডেনের জীবনকে ঘিরে আবর্তিত হয়েছে। ১৪ বছরের বয়স্ক মেয়ে একজন অভিনেতা শিল্প তৈরির জন্য সংগ্রাম করছেন। নওনীত রঞ্জনের #KoraKagazz ২৫শে নভেম্বর, ২০২২-এ মুক্তি পাচ্ছে। একটি @LongLive_Cinema রিলিজ”

ফিল্মটি লিখেছেন ডোনা লেমেলেন এবং নওনীত রঞ্জন। এটি প্রযোজনা করেছেন জারনা সোমাইয়া, অনিল সোমাইয়া, মালতি লাল, রাধা রমন লাল, ডোনা লামলেন এবং নবনীত রঞ্জন।

ছবিটি ২৫শে নভেম্বর ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন…Adnan Sami: পাকিস্তান পরিত্যাগ নিয়ে মুখ খুললেন আদনান সামি!